মঙ্গলবার , মে ২৬ ২০২০
সংবাদ শিরোনাম
Home » সারাদেশ » চট্টগ্রাম » লক্ষ্মীপুরে করোনা ক্রান্তিকালে মানবতার কল্যাণে এগিয়ে এলো ‘দত্তপাড়া সংগ্রাম ক্লাব’

লক্ষ্মীপুরে করোনা ক্রান্তিকালে মানবতার কল্যাণে এগিয়ে এলো ‘দত্তপাড়া সংগ্রাম ক্লাব’

ইমরান হোসেন, জেলা প্রতিনিধিঃ লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ থানার দত্তপাড়া ঐতিহ্যবাহী সূর্য সংগ্রাম ক্লাব করোনা ক্রান্তিকালে ২য় বার মানবতার কল্যানে এগিয়ে এলো। করোনা শুরু হওয়ার পর প্রথম ধাপে কর্মহীনদের মাঝে দত্তপাড়া সূর্য সংগ্রাম ক্লাবের পক্ষে খাদ্য সামগ্রী দেওয়া হয়। ১৩ এপ্রিল ১ম ধাপে ৫ শত টাকা মূল্য মানের পাঁচ কেজি চাউল, চার কেজি আলু, এক কেজি লবন, এক কেজি ডালের ২ শত ৪০ প্যাকেট খাদ্য সামগ্রী বিতরণ কর হয়।
২য় ধাপে ১৯ মে এক কেজি চিনি, লাচ্ছি ও নুর সেমাই এক কেজি, ৩৫ টাকার মসলা ও ৪৫ টাকা দামের দুধের প্যাকেট মিলিয়ে ১১০ প্যাকেট ঈদ সামগ্রী বিতরণ করা হয়।
সূর্য সংগ্রাম ক্লাবের পক্ষ থেকে এমন উপহার বিতরণের সময় উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর জেলা পরিষদ সদস্য ও জেলা আওয়ামী লীগ অর্থ বিষয়ক সম্পাদক বেলায়েত হোসেন, দত্তপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আহছানুল কবির রিপন, উত্তর জয়পুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বেলাল হোসেন পাঠান, দত্তপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ জাহাঙ্গীর হোসেন, দত্তপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সহ- সভাপতি আবুল কাশেম, বাদল মজুমদার বাপ্পি, যুগ্ম সাধারণ সম্পাদক ইব্রাহিম হোসেন, দত্তপাড়া কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি এস এম কামাল (সুমন সওদাগর) এবং সদর পূর্ব যুবলীগ সদস্য ও ইউপি সদস্য ইমাম হোসেন সুমন খাঁন। উপহার বিতরণ কার্য্যক্রম ক্লাবের সভাপতির সাথে সমন্বয় করেন ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ সেলিম।
দত্তপাড়া সূর্য সংগ্রাম ক্লাবের সভাপতি, লক্ষ্মীপুর সদর উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি ও চন্দ্রগঞ্জ থানা আওয়ামীলীগের আহ্বায়ক কমিটির সদস্য মোঃ সফিক উল্যা বলেন, ঐতিহ্যবাহী ক্লাবটি বরাবরই ঈদ পূর্বসহ পরিবেশের দূর্যোগকালীন সময়ে জনসাধারণের পাশে দাঁড়িয়ে আসছে,করোনা সময়েও তার ব্যতিক্রম নয়। মানবতার কল্যাণে দলমতের উর্ধ্বে থেকে কিছু করার চেষ্টা আমাদের অতীতেও ছিলো এবং ভবিষতেও থাকবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

আরও সংবাদ

কিনাকাটা না করে অসহায়দের’কে ঈদ উপহার দিচ্ছেন ববি সূফী

নিজস্ব প্রতিবেদকঃ মহামারি করোনা সংকট মূহুর্তে লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জাফর ইকবাল ববি …