বুধবার , মে ২৭ ২০২০
সংবাদ শিরোনাম
Home » সারাদেশ » ময়মনসিংহ » শেরপুর » শেরপুরে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দোকানপাট ছাড়া সব ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা

শেরপুরে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দোকানপাট ছাড়া সব ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা

জাহিদুল হক মনির, শেরপুর প্রতিনিধিঃ সরকারি ঘোষণা অনুযায়ী খুলে দেওয়ার দুই দিনের মধ্যেই স্বাস্থ্যবিধি মেনে নিজ নিজ উদ্যোগে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দোকানপাট ছাড়া সব ধরণের ব্যবসা প্রতিষ্ঠান অনিদিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করেছেন শেরপুর চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ।

আজ সোমবার বিকালে শেরপুর চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি আলহাজ্ব মো. আসাদুজ্জামান রওশন স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।

বিজ্ঞপ্তিসূত্রে জানা যায়, দেশে নভেল করোনা ভাইরাস এর প্রাদুর্ভাবে দীর্ঘদিন সারা দেশের সকল দোকানপাটসহ ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ থাকার পর গত ১০ মে রবিবার হইতে ব্যবসাপ্রতিষ্ঠান কিছু সংখ্যক শর্ত সাপেক্ষে খোলা রাখার নির্দেশ প্রদান করা হয়। কিন্তু উক্ত শর্তসমূহ যথাযথভাবে প্রতিপালন করা সম্ভব নহে বিধায় জনগণের জীবন বাঁচানোর স্বার্থে শেরপুর চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ এর কার্যনির্বাহী পরিষদ ও বিভিন্ন ব্যবসায়ী সংগঠনের জরুরি বর্ধিত সভায় সর্বসম্মতি সিদ্ধান্ত মোতাবেক আগামীকাল ১২ মে মঙ্গলবার হইতে শেরপুরের সকল দোকানপাট ও ব্যবসাপ্রতিষ্ঠান পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত বন্ধ রাখার জন্য বিশেষ ভাবে অনুরোধ করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরও জানা যায়, তবে ঔষুধের দোকান, মুদি দোকান ও কৃষি যন্ত্রপাতির দোকান এই নির্দেশের আওতামুক্ত থাকবে। সেই সাথে জরুরী প্রয়োজন ছাড়া সকল ব্যবসায়ীদের নিজ বাড়িতে অবস্থান করতে অনুরোধ করা হয়েছে।

আগামীকাল মঙ্গলবার থেকে এ সিদ্ধান্ত কার্যকর হবে এবং পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত এ নিষেধাজ্ঞা বলবৎ থাকবে।

 

আরও সংবাদ

লক্ষ্মীপুর জেলা বঙ্গবন্ধু পরিষদের পক্ষ থেকে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা-শাহ্জাহান কামাল 

শিক্ষা তথ্যঃ লক্ষীপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও কফিল উদ্দিন বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি …