মঙ্গলবার , ডিসেম্বর ১ ২০২০
সংবাদ শিরোনাম
Home » জাতীয় » শ্রমিকদের সু-চিকিৎসায় লক্ষ্মীপুরের রায়পুর মাতৃছায়া’র সাথে বেঙ্গল এর চুক্তিপত্র সম্পন্ন

শ্রমিকদের সু-চিকিৎসায় লক্ষ্মীপুরের রায়পুর মাতৃছায়া’র সাথে বেঙ্গল এর চুক্তিপত্র সম্পন্ন

মো: শাহাদাত হোসাইন শিমুল, শিক্ষা বিষয়ক প্রতিনিধি-লক্ষ্মীপুরের রায়পুরে বাংলাদেশের স্বনামধন্য প্রতিষ্ঠান বেঙ্গল সুজ ইন্ডাস্ট্রিজের ১৮শ শ্রমিকের সু-চিকিৎসা কল্পে রায়পুর মাতৃছায়া হাসপাতাল প্রাইভেট এর সাথে এক চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

বুধবার বেলা ১১ ঘটিকার সময় বেঙ্গল সুজ এর ব্যাবস্থাপনা পরিচালক টিপু সুলতান ও রায়পুর মাতৃছায়া হাসপাতালের উপ-ব্যাবস্থাপনা পরিচালক আঃরহমান তুহিন চৌধুরীর যৌথ বৈঠকে এই চুক্তি স্বাক্ষরিত হয়। তুহিন চৌধুরী জানান,বেঙ্গল সুজের সকল কর্মকর্তা কর্মচারীসহ ১৮শ শ্রমিকের সু-চিকিৎসা কল্পে ২৪ ঘন্টা এম্বুলেন্স সার্ভিস,ইমার্জেন্সি ইনডোর আউটডোর রোগী,সার্জিক্যাল সার্ভিস,প্যাথলজি,ৱ্যাডিওলজী, পিজিওগ্রাফিসহ সকল ধরনের চিকিৎসা সেবা সুলভ মূল্যে প্রদান পূর্বক এই চুক্তি স্বাক্ষরিত হয়েছে। আগামী পাঁচ বছর যাবৎ এই চুক্তি বলবৎ থাকবে বলে জানান তুহিন চৌধুরী।

বেঙ্গল সু’জ ইন্ড্রাস্ট্রিজের ব্যাবস্থাপনা পরিচালক টিপু সুলতান উপস্থিত সাংবাদিকদের জানান, আমরা জানতে পেরেছি রায়পুর মাতৃছায়া হাসপাতাল প্রাইভেট দীর্ঘদিন থেকে সুনামের সহিত চিকিৎসা সেবা দিয়ে আসছে,তাই আমাদের শ্রমিকদের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিতকল্পে মাতৃছায়ার এই চুক্তি স্বাক্ষর করা হয়েছে।

তুহিন চৌধুরী আরও জানান,উক্ত ইন্ড্রাস্ট্রিজের শ্রমিকদের কর্মরত অবস্থায় চিকৎসা সেবার পাশাপাশি তাদের ডিউটির বাহিরেও চিকিৎসা নিশ্চিতকল্পে সুলভ মূল্যে সেবা দেওয়া হবে।

চুক্তিতে স্বাক্ষর করার সময় ব্যাঙ্গল সুজ’র নিজস্ব কার্য্যালয়ে ব্যাবস্থাপনা পরিচালক টিপু সুলতান, জেনারেল ম্যানেজার বিপ্লব পাল,সিনিয়র ম্যানেজার নজরুল ইসলাম এবং মাতৃছায়া প্রাইভেটের পক্ষে তুহীন চৌধুরী উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

আরও সংবাদ

সিরাজগঞ্জে বেলকুচিতে বাংলাদেশ স্কাউটস এর ৮ম (ত্রৈ-বার্ষিক) কাউন্সিল অনুষ্ঠিত    

সেলিম রেজা সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সিরাজগঞ্জে বাংলাদশ স্কাউটস বেলকুচি উপজেলা শাখার ৮ম (ত্রৈ-বার্ষিক) কাউন্সিল সভা অনুষ্ঠিত …