শুক্রবার , মে ২৯ ২০২০
সংবাদ শিরোনাম
Home » উন্নয়ন » সরকারের পাশাপাশি সমাজের বিত্তবান ব্যক্তি সমন্বয়ে ত্রাণ ও স্বাস্থ্যসেবা কার্যক্রম

সরকারের পাশাপাশি সমাজের বিত্তবান ব্যক্তি সমন্বয়ে ত্রাণ ও স্বাস্থ্যসেবা কার্যক্রম

মোয়াজ্জেম হোসেন,পটুয়াখালী প্রতিনিধিঃ

পটুয়াখালীতে সমাজের বিত্তশালী ব্যক্তি ও প্রতিষ্ঠান সমূহ এবং জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী অফিসারের সঙ্গে সমন্বয় করে ত্রাণ ও স্বাস্থ্যসেবা কার্যক্রম পরিচালনা করা হয়েছে।

মাননীয় প্রধানমন্ত্রীর আহবানে সাড়া দিয়ে মঙ্গলবার(১২ মে) যমুনা ব্যাংক ফাউন্ডেশন এবং পটুয়াখালী জেলা প্রশাসনের সমন্বয়ে করোনা কালীন লকডাউন পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া বিভিন্ন শ্রেণি-পেশার ৫০০ অসহায় পরিবারের মাঝে মানবিক সহায়তা বিতরণ করা হয়েছে।

পটুয়াখালী জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে এ কার্যক্রমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব কাজী কানিজ সুলতানা হেলেন, মহিলা সংরক্ষিত আসনের সংসদ সদস্য। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর আহ্বানে সারা দিয়ে বিভিন্ন সংগঠন অসহায় মানুষের সহায়তায় এগিয়ে আসছে। এজন্য তিনি এসব সংগঠনকে ধন্যবাদ জ্ঞাপন করেন। একই সাথে জেলা প্রশাসন মানবিক সহায়তায় নিরলসভাবে কাজ করে যাচ্ছে উল্লেখ করে তিনি জেলা প্রশাসনের সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ হেমায়েত উদ্দিন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক), মনোজ কুমার সেন, ব্যবস্থাপক, যমুনা ব্যাংক, পটুয়াখালী শাখা সহ অন্যান্য ব্যক্তিবর্গ।

সভাপতির বক্তব্যে জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরী  এ দুর্যোগকালীন সময়ে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য যমুনা ফাউন্ডেশনকে ধন্যবাদ জ্ঞাপন করেন। একই সাথে করোনা পরিস্থিতি মোকাবেলায় সরকারের পাশাপাশি বিভিন্ন বেসরকারী প্রতিষ্ঠান, এনজিও এবং সমাজের বিত্তবানদের অসহায় মানুষের সাহায্যে এগিয়ে আসার আহ্বান জানান।

আরও সংবাদ

বাউফলে তাপস হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

বাউফল (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর বাউফলে গত ২৪ মে রবিবার উপজেলা যুবলীগের সদস্য নিহত তাপস দাসের (২৯) …