সোমবার , মে ২৫ ২০২০
সংবাদ শিরোনাম
Home » অনিয়ম » স্ত্রী ও নিজ নামে ১০ টাকা দর চাল নেয়ায় ইউপি সদস্যের বিরুদ্ধে অভিযোগ

স্ত্রী ও নিজ নামে ১০ টাকা দর চাল নেয়ায় ইউপি সদস্যের বিরুদ্ধে অভিযোগ

মির্জাগঞ্জ সংবাদদাতাঃ

পটুয়াখালীর মির্জাগঞ্জে ০১ ইউপি সদস্যের বিরুদ্ধে তার স্ত্রী ও নিজ নামে খাদ্যবান্ধব কর্মসূচি (১০ টাকা দর) চাল নেয়ার অভিযোগ উঠেছে। এমনকি তালিকায়ও ওই ইউপি সদস্য এবং তার স্ত্রীর নাম অন্তর্ভুক্তির অভিযোগ পাওয়া যায়।

অভিযুক্ত ইউপি সদস্য উপজেলার কাকড়াবুনিয়া ইউনিয়ন পরিষদের ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ সাইফুল ইসলাম হীরন মোল্লার বিরুদ্ধে। এব্যাপারে ওই এলাকার বঞ্চিত ভুক্তভোগীরা গত ৫ মে উপজেলা নির্বাহী কর্মকর্তার বরাবর একটি লিখিত অভিযোগ করেন। অভিযোগটি তদন্তের জন্য উপজেলা খাদ্য কর্মকর্তাকে দায়িত্ব দেওয়া হয়েছে বলে জানা যায়।

অভিযোগ সূত্রে জানা যায়, খাদ্য বান্ধব কর্মসূচী(১০ টাকা দর) চাল উপকারভোগী তালিকায় অর্থের বিনিময়ে হীরন মোল্লা অভিযোগকারী সহ কিছু সংখ্যক লোকের নাম বাদ দিয়ে নতুন নাম অন্তর্ভুক্ত করেন। এছাড়াও ওই তালিকায় হীরন মোল্লা ও তার স্ত্রীর নাম অন্তর্ভুক্ত করেন। মোঃ সাইফুল ইসলাম হীরন কার্ড নং- ২৯৫ এবং তার স্ত্রী মোসাঃ মমতাজ বেগম কার্ড নং- ২৭৪।

এ ব্যাপারে ইউপি সদস্য মোঃ সাইফুল ইসলাম হীরন সবকিছু অস্বীকার করে বলেন, আমি কারও কাছ থেকে তালিকায় নাম অন্তর্ভুক্ত করার নাম করে কোন টাকা নেইনি।

উপজেলা খাদ্য কর্মকর্তা ধ্রুব মন্ডল বলেন, অভিযোগের ভিত্তিতে তদন্ত করে এর সত্যতা পাওয়া গেছে এবং নির্বাহী কর্মকর্তার নিকট তদন্ত রিপোর্ট হস্তান্তর করা হয়েছে।

এব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সরোয়ার হোসেন এ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, তদন্ত রিপোর্ট পেয়েছি। রিপোর্টের ভিত্তিতে অভিযুক্ত ইউপি সদস্যের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

আরও সংবাদ

আজকের সাংবাদিকতা: সকালে সংবাদ দুপুরে মামলা রাতে গ্রেফতার বিকেলে কারাগার

স্টাফ রিপোর্টারঃ প্রতিনিয়ত দেশের কোথাও না কোথাও সাংবাদিক আক্রান্ত, রক্তাক্ত, লাঞ্ছিত, হামলা-মামলা শিকার হচ্ছেই। তাইতো …