1. [email protected] : Gk Russel : Gk Russel
  2. [email protected] : Nazrul Islam : Nazrul Islam
  3. [email protected] : pbangladesh :
রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
পটিয়া ক্রীড়া সংস্থার সাধারন সভা ও ঈদ পূর্ণমিলনীতে- মোতাহেরুল ইসলাম এমপি প্রজন্মকে শিক্ষার পাশাপাশি ক্রীড়া  ও সাংস্কৃতিক চর্চায় গড়ে তুলার আহবান  রূপগঞ্জে ঘূর্ণিঝড়ের তাণ্ডবে বৈদ্যুতিক খুঁটি ভেঙে বিদ্যুৎ উৎপাদন বন্ধ ফুলপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক মিরাজুল নিহত, আহত- ১ পরিবেশ সাংবাদিকতায় সুরক্ষা নিশ্চিত করবে সরকার: তথ্য প্রতিমন্ত্রী শ্রীপুরে সংখ্যালঘু এক পরিবারের উপর হামলা, অগ্নি সংযোগ, ভাঙচুর-লুটপাট একই স্কুলের দুই ছাত্রীকে বিয়ে, আরেকজনকে অনৈতিক প্রস্তাব রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন রৌমারীতে চেয়ারম্যান নির্বাচিত হলে মুক্তিযোদ্ধাকে গাছে বেঁধে বিচারের হুমকি না’গঞ্জে অবন্তি কালার টেক্স’র বিরুদ্ধে শ্রমিক সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তা এবং প্রতিদ্বন্ধী প্রার্থীদের সাথে পটুয়াখালীতে মতবিনিময় সভা অনুষ্ঠিত

আমতলীতে চেয়ারম্যান প্রার্থীর সমর্থককে ছুরিকাঘাতে হত্যার ঘটনায় গ্রেপ্তার -৫

সংবাদদাতা :
  • আপডেটের সময় : শুক্রবার, ১২ এপ্রিল, ২০২৪
  • ৫৯ বার দেখা হয়েছে

আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ- বরগুনার আমতলী সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে “ঘোড়া” প্রতিকের চেয়ারম্যান পদ প্রাার্থীর সমর্থক মো. হিরন গাজী (৫০) কে ছুরিকাঘাতের ঘটনায় হত্যা মামলা হয়েছে। মামলায় প্রধান আসামি“ অটোরিক্সা” প্রতিকের চেয়ারম্যান প্রার্থী আবুল বাশার নয়ন মৃধাসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে আমতলী থানা পুলিশ।
বৃহস্পতিবার ১১ এপ্রিল রাতে নিহত হিরন গাজীর স্ত্রী তাসলিমা বেগম বাদী হয়ে ১৬ জন নামীয় ও অজ্ঞাত ৪০/৫০ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেছেন। আমতলী থানা পুলিশ এই ঘটনায় প্রধান অভিযুক্ত আসামী আবুল বাশার নয়ন মৃধা সহ আরও ৩ জনকে বৃহস্পতিবার রাতে গ্রেপ্তার করেছে। অন্যদের এই মামলার অজ্ঞাত আসামি হিসেবে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত সন্দেহ ভাজন আসামিরা হলো ইফতেখার রসুল সোহাগ প্যাদা, মেহেদী হাসান ও গোলাম কিবরিয়া। মামলার এজাহার ভুক্ত আসামিরা হলো ১. আবুল বাশার নয়ন মৃধা ২. এ জেড এম সালেহ ফারুক পান্নু মৃধা, ৩. আবুল কালাম আজাদ (আরপাংগাশিয়া), ৪. জাহাঙ্গীর সরদার, ৫. সবুজ (চিলা), ৬. মাইনুদ্দিন সরদার, ৭. কাদের সরদার ৮. ইউসুফ সরদার, . ৯.ইব্রাহীম সরদার, ১০ আবু তালেব গাজী, ১১. হিরন মোল্লা (হলদিয়া), ১২. পলাশ হাওলাদার, ১৩. হান্নান গাজী, ১৪. কবির হাওলাদার, ১৫. কবির সরদার ও ১৬. শহিদ মেলকার। পবিত্র ঈদ- উল ফিতরের আগের দিন রাত আনুমানিক ১১টার সময় আমতলী সদর ইউনিয়নের মহিষডাংগা গ্রামে এই নৃশংশ হত্যাকান্ডটি সংঘটিত হয়। নিহত ব্যক্তির নাম হিরন গাজী (৫০)। তিনি আমতলী সদর ইউনিয়ন বর্তমান চেয়ারম্যান ও চেয়ারম্যান প্রার্থী মোতাহার উদ্দিন মৃধার সমর্থক ছিলেন। বাদী তাসলিমা বেগম এজাহারে উল্লেখ করেন, ঘটনার দিন অভিযুক্ত আসামী আবুল বাশার নয়ন মৃধা তার হাতে থাকা চাইনিজ চাকু দিয়ে কুপিয়ে ফুসফুস ছিদ্র করায় তার স্বামীর মৃত্যু হয়। তিনি বলেন আসামিদের মহিষডাংগা গ্রামে রাতে প্রবেশকরা নিয়ে ভিকটিম জানতে চাইলে১ থেকে ৪ নং আসামিদের উস্কানীর কারণে মামলার এজাহারভুক্ত আসামিদের বিভিন্ন স্থানে আঘাতের কারণে তার স্বামী খুন হন। ঘটনাস্থলে উপস্থিত প্রত্যক্ষ সাক্ষী দেলোয়ার সরদার বলেন, ঘটনার সময় নিহত হিরন গাজীর নেতৃত্বে তারা একটি দোকানে চা পান করছিলেন। এসময় অপর প্রতিদ্বন্দ্বী প্রার্থী আবুল বাশার নয়ন মৃধা সহ ৫০/৬০ জন লোক এলাকায় ভোটারদের মধ্যে টাকা ছড়াচ্ছে এমন অভিযোগ করে হিরন গাজী। সে ঘটনার এক পর্যায়ে বাকবিতন্ডা সৃষ্টি হলে হিরন গাজী কে উপর্যুপরি ছুরিকাঘাত করলে অতিরিক্ত রক্তক্ষরণে নিহত হয়। পরে স্থানীয় লোকজন তাকে আমতলী স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এব্যাপারে আমতলী সদর থানা অফিসার ইনচার্জ মোঃ শাখাওয়াত হোসেন তপু বলেন, নিহত হিরন গাজীর লাশ আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে পেয়ে সুরতহাল শেষে বরগুনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়ে ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়। বৃহস্পতিবার রাতে নিহতের স্ত্রী বাদী হয়ে ১৬ জন নামীয় ও ৪০/৫০ জনকে অজ্ঞাত নাম দিয়ে এজাহার দায়ের করলে প্যানেল কোড ১৪৩,৩০২ ও ৩৪ ধারায় আমতলী থানায় মামলা রুজু করা হয়েছে। এ ঘটানায় প্রধান আসামি সহ অজ্ঞাত নমা তিন জনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদেরকে শুক্রবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এ ঘটনার অন্য আসামি ও জড়িতদের ধরতে অভিযান চলছে। উল্লেখ্য, গত ১০ মার্চ নির্বাচন কমিশন তফসিল ঘোষণা করেন। তফসিল অনুযায়ী আগামী ২৮ এপ্রিল ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:০২
  • ১১:৫৯
  • ৪:৩১
  • ৬:৩৩
  • ৭:৫৩
  • ৫:২১
শিক্ষা তথ্য পত্রিকার কোন লেখা, ছবি বা ভিডিও কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সাইবার প্লানেট বিডি