1. [email protected] : b.m. altajimul : b.m. altajimul
  2. [email protected] : Gk Russel : Gk Russel
  3. [email protected] : Nazrul Islam : Nazrul Islam
  4. [email protected] : Md Salim Reja : Md Salim Reja
  5. [email protected] : Kamrul islam rimon : Kamrul islam rimon
  6. [email protected] : Torik Hossain Bappy : Torik Hossain Bappy
এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্ত রাজশাহীর এক হাজার শিক্ষার্থীকে সংবর্ধনা দিবে জেলা স্টুডেন্ট কমিউনিটি - শিক্ষা তথ্য
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
আমতলীতে বউয়ের অত্যাচারে শিক্ষকের আত্মহত্যা কাশীপুরে মধ্য নরসিংপুর নদীর পাড় যুব সমাজের উদ্যোগে ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত কুয়াকাটায় ইসলামী আন্দোলন বাংলাদেশের গণসমাবেশ অনুষ্ঠিত কলাপাড়ায় ভূমিদস্যু জালিয়াতি চক্রের বিরুদ্ধে মানববন্ধন লক্ষ্মীপুরে গণ অধিকার পরিষদের আনন্দ মিছিল গাজী লাশের রাজনীতি করেছে, আমরা উন্নয়নের রাজনীতি করবো- দিপু ভুঁইয়া ফতুল্লা মাদক সম্রাট ও দুর্ধর্ষ সন্ত্রাসী কিলার আক্তার বেপরোয়া বন্দরে শিক্ষকদের গালমন্দ ঘটনায় প্রতিবাদ করার জের ধরে বিদ্যালয়ের প্রতিষ্ঠাতার ছেলের বসত বাড়িতে হামলা আহত-৩ হোমনায় চাঞ্চল্যকর ৩ খুনের আসামী আক্তার আটক আমনের বীজতলা নষ্ট চারা-সংকটে দিশেহারা চাষিরা

এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্ত রাজশাহীর এক হাজার শিক্ষার্থীকে সংবর্ধনা দিবে জেলা স্টুডেন্ট কমিউনিটি

সংবাদদাতা :
  • আপডেটের সময় : রবিবার, ৭ জুলাই, ২০২৪
  • ১৩২ বার দেখা হয়েছে

তানজিলা আক্তার রাজশাহী, প্রতিনিধি: রাজশাহী, ০৭ জুলাই ২০২৪ রাজশাহী জেলার এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করবেন রাজশাহী জেলা স্টুডেন্ট কমিউনিটি।

এ উপলক্ষে আজ রবিবার (৭জুন) রাজশাহী মহানগরীর লক্ষীপুর মোড়ে সংবাদ সম্মেলনের আয়োজন করেন রাজশাহী জেলা স্টুডেন্ট কমিউনিটি।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সংগঠনটির সমন্বয়ক মোস্তাফিজুর রহমান সাগর। এসময় তিনি বলেন, ২০২১ সাল থেকে প্রতি বছর রাজশাহী জেলা স্টুডেন্ট কমিউনিটি এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা দিয়ে আসছেন। এরই ধারাবাহিকতায় এবারও ২০২৪ সালের কৃতি শিক্ষার্থীদের রাজশাহী জেলার জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা প্রদান করা হবে। এ উপলক্ষে আগামী ৩০ জুলাই রাজশাহী মেডিকেল কলেজ অডিটরিয়ামে বিকেল ৩টায় এ সংবর্ধনা দেওয়ার সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। আজকে থেকে জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীরা রেজিস্ট্রেশন করতে পারবে। মহানগরীর লক্ষ্মীপুর মোড়ে রাজশাহী জেলা স্টুডেন্ট কমিউনিটি কার্যালয় থেকে ফরম সংগ্রহ করতে পারবে অথবা কার্যালয়ের নির্দিষ্ট মোবাইল নাম্বারে যোগাযোগ করে ফরম পূরণ করতে পারবে। আবেদনের শেষ সময় ২০ জুলাই ২০২৪। এই কার্যক্রমকে সফল করতে মহানগরীর বিভিন্ন কলেজের সামনে বুথ বসানো হবে। যেগুলো আবেদন জমা পড়বে সেটি পরবর্তীতে যাচাই-বাছাই করে মোবাইলে এসএমএস ও ফোন কলের মাধ্যমে চুড়ান্ত প্রার্থীদের জানানো হবে। এবার প্রায় এক হাজার (১০০০) জন শিক্ষার্থীকে এ সম্মাননা প্রদান করা হবে।

সংবাদ সম্মেলনে সংগঠনের উপদেষ্টা রাজশাহী কলেজের বাংলা বিভাগের সহকারী অধ্যাপক জুয়েল কিবরিয়া বলেন, শিক্ষা নগরী হিসেবে খ্যাত রাজশাহীর শিক্ষার মান উন্নয়নের জন্য এ সংগঠন কাজ করছে। শিক্ষার্থীদের সম্মাননা দেওয়া হলে তারা আরও উজ্জীবিত হবে ও শিক্ষা ক্ষেত্রে অগ্রণী ভূমিকা রাখবে।

সেই সাথে জেলার শিক্ষার্থীদের বিনামূল্যে বই দেওয়া, দুস্থ ও গরীব ছাত্রদের স্কুলের বেতন অর্ধেক করা। এছাড়াও শিক্ষার্থীদের বিভিন্ন রকমের দক্ষতা অর্জনের জন্য নানামুখী কার্যক্রম হাতে নেওয়া হয়েছে ।

সংবাদ সম্মেলনে সংগঠনটির আহ্বায়ক মামুন রানা, যুগ্ম আহ্বায়ক ইকবাল হোসেন রনি, মাহিনূর হোসেন, কনিক আহমেদ, সদস্য আতিকুর রহমান আশিক, তাশরিফ আহম্মেদ, রিয়াজুল ইসলাম উপস্থিত ছিলেন।

 

 

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:২৮
  • ১২:০০
  • ৪:২৬
  • ৬:১৬
  • ৭:৩১
  • ৫:৪১
শিক্ষা তথ্য পত্রিকার কোন লেখা, ছবি বা ভিডিও কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সাইবার প্লানেট বিডি