1. [email protected] : Gk Russel : Gk Russel
  2. [email protected] : Nazrul Islam : Nazrul Islam
  3. [email protected] : pbangladesh :
ট্রাক ড্রাইভার আল-আমিনকে হত্যাকরে রড ছিনতাই মজিবরের দুই দিনের রিমান্ড মঞ্জুর - শিক্ষা তথ্য
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০২:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
মেধাবী দুই শিক্ষার্থীকে আর্থিক অনুদান দিলেন ইউএনও রাজীব চৌধুরী দিদারুল হৃদয় কুতুবদিয়ায় পৌঁছেছে এমভি আবদুল্লাহ বন্দরে স্কুল ছাত্রকে পিটালেন আলোচিত প্রতারক গিয়াস উদ্দিন test বিজয়ের লক্ষে ভোটারদের দ্বারে দ্বারে দ্ধারে শার্শা উপজেলা চেয়ারম্যান প্রার্থী সোহরাব হোসেন মানবপ্রেমই মুলত স্রষ্টা প্রেম সুফিবাদ মানুষকে বিভেদমুক্ত ঐশী বন্ধনে আবদ্ধ করে– আমেরিকার বোস্টনে মুক্ত আলোচনায় হযরত সৈয়দ  হাসান মাইজভাণ্ডারী(মঃ) অর্গ্যানাইজেশন ফর দ্য রিকগনিশন অব বাংলার প্রেসিডেন্ট ও সাবেক রাষ্ট্রদূত ড.তোজাম্মেল টনি হক আর নেই, বিভিন্ন মহলের শোক প্রকাশ তীব্র গরমে চোখ জুড়াচ্ছে কৃষ্ণচূড়া ঠাকুরগাঁওয়ে বাউফলে বিদ্যালয়ের ছাদে বিদ্যুৎস্পৃষ্টে দশম শ্রেণীর শিক্ষার্থীর মৃত্যু গ্রেফতারের ভয়ে প্রতারক কামাল, সুলতান ও আলমগীর সহ ১২ আসামী সার্কেল এসপি অফিসে হাজির হয়নি

ট্রাক ড্রাইভার আল-আমিনকে হত্যাকরে রড ছিনতাই মজিবরের দুই দিনের রিমান্ড মঞ্জুর

সংবাদদাতা :
  • আপডেটের সময় : রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪
  • ১৭ বার দেখা হয়েছে

সঞ্জয় ব্যানার্জী, পটুয়াখালী প্রাতনিধি।। ট্রাক ড্রাইভার আল-আমিনকে হত্যা করে ট্রাকে থাকা একেএস কোম্পানির রড ছিনতাই করার ঘটনায় ৬৯নম্বর মধ্য জৌতা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও বিশিষ্ট ঠিকাদার মো. মজিবর রহমানকে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। রোববার বেলা সাড়ে ১১টার দিকে মজিবুর রহমানকে পুলিশ পাহাড়ায় আদালতে হাজির করা হয়। এসময় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ড আবেদন করে। আদালতের বিচারক উভয়পক্ষের আইনজীবিদের শুনানি শেষে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন। জানা যায়, চলতি মাসের ১৭তারিখ চট্টগ্রামের আবুল খায়ের ইন্ডাট্রিজ এর কারাখানা থেকে ঢাকা মেট্রো-ট-১৬-৫১৩৮ নম্বরের একটি ট্রাক ১৩মেট্রিকটন রড নিয়ে বাউফলের কালিশুরী বাজারের উদ্দেশ্যে রওয়ানা দেয়। পরের দিন ১৮তারিখ বাউফল উপজেলার কালিশুড়ীর খান এন্টারপ্রাইজে রডগুলো আনলোড করার কথা তবে। কিন্তু ১৮তারিখ ট্রাকের ড্রাইভার আল-আমিনকে ফোন করে ফোন বন্ধ পান তার মামা ট্রাকের মালিক মো. সবুজ। ২০তারিখ দশমিনা উপজেলার রনগোপালদীর পাতার চর তেঁতুলিয়া নদীতে দুই হাত বাাধা অবস্থায় অজ্ঞাত পরিচয়ের এক ব্যক্তির লাশ উদ্ধার করে দশমিনা হাজির হাট নৌ-পুলিশ। পরে মামা সবুজ খোঁজ খবর নিয়ে জানতে পারেন ওই লাশ তার ভাগ্নে আল-আমিনের। ময়নাতদন্ত শেষে আল আমিনের লাশ চাঁদপুরে গ্রামের বাড়িতে নিয়ে দাফন সম্পন্ন করা হয়। এঘটনায় নিহতের মামা বাদী হয়ে দশমিনা থানায় অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন। এরপরই ঘটনার রহস্য উদঘাটনে নামে পুলিশের একাধিক টিম। পরে চলতি মাসের ২৩তারিখ মঙ্গলবার রাতে বাউফলের দাসপাড়া বাসষ্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে মাসুদ রানার একতা এন্টারপ্রাইজের গোডাউন থেকে ছিনতাইকৃত ১৩মেট্রিকটন রডের প্রায় ৯মেট্রিকটন রড বাউফল থানা পুলিশের সহায়তায় দশমিনা হাজির হাট নৌ-পুলিশ উদ্ধার করে। এবং একতা এন্টার প্রাইজের ম্যানেজার নান্নু মিয়া(৪৫), কর্মচারী দিলিপ(৫০) ম্যানেজার শাহাদুলকে(৪০) এবং দশমিনা উপজেলার ৬৯নম্বর মধ্য জৌতা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকও বিশিষ্ট ঠিকাদার মো. মজিবর রহমান(৪৫)কে পুলিশ আটক করেন। অপরদিকে রড পরিবহনের কাজে নিয়োজিত ট্রাকটি বাকেরগঞ্জের বোয়ালিয়া বাহাদুরপুর এলাকা থেকে পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করা হয়।
এবিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা দশমিনা হাজির হাট নৌ-পুলিশের এসআই আল-মামুন বলেন, পুলিশী জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ড আবেদন করা হলে বিঞ্জ আদালতের বিচারক দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৩:৫৮
  • ১১:৫৮
  • ৪:৩২
  • ৬:৩৫
  • ৭:৫৭
  • ৫:১৮
শিক্ষা তথ্য পত্রিকার কোন লেখা, ছবি বা ভিডিও কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সাইবার প্লানেট বিডি