1. [email protected] : Gk Russel : Gk Russel
  2. [email protected] : Nazrul Islam : Nazrul Islam
  3. [email protected] : pbangladesh :
শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
নির্বাচনে পাশ করতে ভোটারদের চোখে ধুলো দিচ্ছে মুকুল-এমএ রশিদ বন্দরে দক্ষিন ঘাড়মোড়া মাকসুদ হোসেনের উঠান বৈঠক অনুষ্ঠিত US’s NESA Centre delegation visits Bangladesh Embassy in Washington DC, praises Bangladesh’s success in combating terrorism যুক্তরাষ্ট্রের ‘নেসা সেন্টার’ প্রতিনিধিদলের ওয়াশিংটনে বাংলাদেশ দূতাবাস পরিদর্শন, সন্ত্রাসবাদ মোকাবেলায় বাংলাদেশের সাফল্যের প্রশংসা অসাংগঠনিক কার্যকলাপ ও কমিটি বাণিজ্যের জন্য যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি সিদ্দিকুর রহমান লাঞ্ছিত কুড়িগ্রামে পলিতে ভরছে ধরলা-তিস্তা-দুধকুমার নদী সিলেটের মাজার জিয়ারত শেষে লাশ হয়ে ফিরলেন একই পরিবারের ৪ সদস্য পটুয়াখালীতে চলছে শোকের মাতম সিদ্ধান্তের ভিন্নতায় মাধ্যমিক শিক্ষায় হ-য-ব-র-ল অবস্থা! কলাপাড়ায় প্রতিমন্ত্রীর পক্ষ থেকে পথচারীদের মাঝে বিনামূল্যে খাবার পানি ও স্যালাইন বিতরণ কুয়াকাটা সৈকতে ভেসে এসেছে মৃত ইরাবতী ডলফিন

রাজাকারের উত্তর সূরীরা এখন ক্ষমতার মসনদে বসতে চায়-এমএ রশিদ

সংবাদদাতা :
  • আপডেটের সময় : বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪
  • ১৩ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিনিধি: বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আ’লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা এমএ রশিদকে(দোয়াত কলম) সমর্থন জানিয়ে বন্দরে মহানগর ৯টি ওয়ার্ডে আ’লীগসহ সহযোগী সংগঠনের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার ২৩এপ্রিল নবীগঞ্জ বাসষ্ট্যান্ড নবাঙকুর ক্লাবের সামনে এ সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আ’লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা এমএ রশিদ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন,আমি বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রানীত হয়ে দীর্ঘ ৫৫বছর ধরে আ’লীগের রাজনীতির সাথে জড়িত। সামনে উপজেলা নির্বাচন। আমি আপনাদের প্রার্থী হয়ে পূনরায় ভোট চাইতে এসেছি। আমার মার্কা দোয়াত কলম। দেশের জন্য জীবনের মায়া ত্যাগ করে যুদ্ধ করেছি। দেশ স্বাধীন করেছি। একজন মুক্তিযোদ্ধা হিসেবে আপনাদেও সমর্থন আমি আশা করতেই পারি। অপরদিকে স্বাধীনতা বিরোধীরা এখনও ষড়যন্ত্র করছে। রাজাকারের উত্তর সূরীরা এখন ক্ষমতার মসনদে বসতে চায়। উপজেলার বিভিন্ন প্রান্তে তারা দামী দামী গাড়ি নিয়ে মহড়া দেয়। যারা এই লাল সবুজের পতাকাকে কলংকিত করেছে তারা আজ ক্ষমতা চায়। এই স্বাধীন বাংলায় এটা কি মেনে নেয়া যায়। এদের শক্ত হাতে প্রতিহত করতে হবে। মুক্তিকামী বাঙ্গালী স্বাধীনতার স্বপক্ষের শক্তিরা জেগে উঠুন। সবাই ঐক্যবদ্ধভাবে ব্যালটের মাধ্যমে তাদের বর্জন করুন।

মহানগর আ’লীগের যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক হুমায়ুন কবির মৃধার সভাপতিত্বে ও ২১নং ওয়ার্ড আ’লীগ নেতা নাজমুল হাসান আরিফের সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি জুয়েল হোসেন,সাবেক সাধারন সম্পাদক সাইফুদ্দিন আহমেদ দুলাল প্রধান,মহানগর ২৩নং ওয়ার্ড আ’লীগের সভাপতি মাহাবুবুর রহমান কমল,২৪নং ওয়ার্ড আ’লীগের সাধারন সম্পাদক ফারুক হোসেন জনি,যুবলীগ নেতা খান মাসুদ,১৯নং ওয়ার্ড আ’লীগ নেতা ফয়সাল মোহাম্মদ সাগর,আলমগীর এমএসসি,বন্দর থানা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক সাইফুল ইসলাম,২১নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নাজমুল হাসান,মহানগর ছাত্রলীগের সাধারন সম্পাদক রাসেল প্রধান প্রমূখ।

ফলোআপ:-
বন্দরে নিজ সটগানের গুলিতে আনসার সদস্য
নিহতের ঘটনায় থানায় অপমৃত্যু মামলা

বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তার বাসভবনে দায়িত্বরত এক তরুণ আনসার সদস্য নিজের নিজের শর্ট গানের গুলিতে আনসার সদস্য আতœহননের ঘটনায় অপমৃত্যু মামলা দায়ের হয়েছে। গত সোমবার (২২ এপ্রিল) রাতে বন্দর উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা আরিফ হোসেন বাদী হয়ে বন্দর থানায় এ অপমৃত্যু মামলা দায়ের করেন। যার অপমৃত্যু মামলা নং- ১৪ তাং- ২২-৪-২০২৪ইং।

প্রসঙ্গত,গত সোমবার বিকেলে বন্দর উপজেলা নির্বাহী অফিসারের বাসভবনের সামনে নিরাপত্তা করিডোরে পেশাগত দায়িত্ব পালন করার সময় আফজাল হোসেন(২২) নামের এক আনসার সদস্য তার সার্ভিস শটগান দিয়ে নিজেই তার মাথায় গুলি করে আতœহত্যা করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহত আনসার সদস্যকে হাসপাতালে নিয়ে গেলে ওইদিন সন্ধ্যায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত আনসার সদস্য আফজাল হোসেন চট্টগ্রামের মীরেরসরাই এলাকার মৃত অহিদুর রহমানের ছেলে।

বন্দর থানার ওসি গোলাম মোস্তফা জানান, তিনি সুইসাইড (আত্মহত্যা) করেছেন। মৃত্যুর আগে তিনি কলম দিয়ে দেয়ালে লিখে গেছেন । আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:০৭
  • ১১:৫৯
  • ৪:৩১
  • ৬:৩১
  • ৭:৫০
  • ৫:২৪
শিক্ষা তথ্য পত্রিকার কোন লেখা, ছবি বা ভিডিও কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সাইবার প্লানেট বিডি