1. [email protected] : b.m. altajimul : b.m. altajimul
  2. [email protected] : Gk Russel : Gk Russel
  3. [email protected] : Nazrul Islam : Nazrul Islam
  4. [email protected] : Md Salim Reja : Md Salim Reja
  5. [email protected] : Kamrul islam rimon : Kamrul islam rimon
  6. [email protected] : Torik Hossain Bappy : Torik Hossain Bappy
না'গঞ্জ-৫ আসনে সেলিম ওসমানকে সমর্থন জানিয়েছে নাসিক ১১-১৮নং ওয়ার্ড আওয়ামী লীগ - শিক্ষা তথ্য
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
শাহজাদপুরে কোটা বিরোধী আন্দোলনের প্রতিবাদে মুক্তিযোদ্ধারা মাঠে নামলেন এই প্রথম জানালেন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো বাইডেন নির্বাচন থেকে সরে যেতে পারেন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো বাইডেন করোনাভাইরাসে আক্রান্ত লক্ষ্মীপুরে কিশোর গ্যাংয়ের হামলায় শিক্ষকের ছেলে আহত পাগলায় রাধাগোবিন্দ মন্দিরের দেবোত্তর সম্পত্তি রক্ষার্থে মানববন্ধন পটিয়ায় এরশাদের মৃত্যু বার্ষিকী আলোচনা সমাবেশে- নুরুল ইসলাম কমিশনার এরশাদ ছিলেন উন্নয়নের রুপকার  রাজধানীসহ সারাদেশে ২২৯ প্লাটুন বিজিবি মোতায়েন বৃহস্পতিবার সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ কর্মসূচি ঘোষণা আগামীকাল রাউজানে ১ লাখ ৮০ হাজার চারা রোপন করা হবে জাবিতে পুলিশের সঙ্গে শিক্ষার্থীদের সংঘর্ষ চলছে

না’গঞ্জ-৫ আসনে সেলিম ওসমানকে সমর্থন জানিয়েছে নাসিক ১১-১৮নং ওয়ার্ড আওয়ামী লীগ

সংবাদদাতা :
  • আপডেটের সময় : সোমবার, ১১ ডিসেম্বর, ২০২৩
  • ৪৯ বার দেখা হয়েছে
নিজস্ব সংবাদদাতা: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৫ আসনে সেলিম ওসমানকে সমর্থন জানিয়েছে মহানগর আওয়ামী লীগের আওতাধীন নাসিক ১১-১৮নং ওয়ার্ড আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীবৃন্দ। রবিবার (১০ ডিসেম্বর) সন্ধায় নগরীর কালির বাজার পুরাতন কোর্ট এলাকায় নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা’র নিজস্ব কার্যালয়ে আয়োজিত দোয়া মাহফিল শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান চন্দন শীল’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- এড. খোকন সাহা। এসময় প্রধান অতিথির বক্তব্যে এড. খোকন সাহা বলেন- আমি নাসিক ১১-১৮নং ওয়ার্ডের নেতা-কর্মীদের ডেকেছি, তারা এসেছেন। নারায়ণগঞ্জ-৫ আসনে মনোনয়ন পাওয়ার আশায় আমাদের অনেকেই মনোনয়নপত্র জমা দিয়েছিলেন। কিন্তু নেত্রী এ-ই আসনে কাউকেই মনোনয়ন দেননি। কেন্দ্রীয় দল থেকে বলা হয়েছিল, দলের কেউ চাইলে স্বতন্ত্র হয়ে দাঁড়াতে পারবে। কিন্তু আমাদের মধ্য থেকে কেউই দাঁড়ায়নি। নির্বাচনের জন্য আমাদের কাজ করার সময় হয়েছে। কেন্দ্র থেকে বলা হয়েছে, এলাকায় যে প্রার্থী সবচেয়ে ভাল আপনারা তার জন্যে এলাকায় উন্নয়নের কাজ করবেন। তিনি আরও বলেন- এ-ই আসনে আমাদের দল থেকে কেউ নেই। এ-ই আসনের প্রার্থীদের মধ্যে আছেন দানবীর সেলিম ওসমান। বিভিন্ন স্কুল-কলেজে তিনি ডোনেশন করে থাকেন। আমরা নেতৃবৃন্দ তাকে সমর্থন করবো।
নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জি. এম. আরমান’র সঞ্চালনায় এসময় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি রবিউল হোসেন, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, এড. মাহমুদা মালা, দপ্তর সম্পাদক বিদ্যুৎ কুমার সাহা, আইন বিষয়ক সম্পাদক এড. ওয়াজেদ আলী খোকন, বাংলাদেশ হোসিয়ারী এসোসিয়েশনের সভাপতি নাজমুল আলম সজল, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভুঁইয়া সাজনু, আওয়ামী লীগ নেতা আনিস আহাম্মেদ হেনা, নাসিক ১২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নিয়াজুল ইসলাম, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু, শাফায়েত আলম সানি, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি জুয়েল হোসেন সহ আওয়ামী লীগ অঙ্গ সংগঠনের অন্যান্য নেতা-কর্মীরা। এর আগে অনুষ্ঠানের শুরুতে বিএনপি-জামায়াত’র অগ্নি সন্ত্রাস থেকে রক্ষার্থে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া পাঠ করেন নেতা-কর্মীবৃন্দ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:০৪
  • ১২:০৮
  • ৪:৪৩
  • ৬:৪৯
  • ৮:১১
  • ৫:২৪
শিক্ষা তথ্য পত্রিকার কোন লেখা, ছবি বা ভিডিও কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সাইবার প্লানেট বিডি