+8801711204697

শামীম ওসমানের কর্মী সভা সফল করার লক্ষে বন্দর উপজেলায় আ'লীগের উদ্যোগে প্রস্তুতি সভা অনুষ্ঠিত

শিক্ষা তথ্য August 23, 2022

 বন্দর প্রতিনিধিঃ

 

 বন্দর উপজেলায় আওয়ামীলীগের উদ্যোগে আগামী ২৭ আগস্ট নারায়নগঞ্জে শামীম ওসমানের কর্মী সভা সফল করার লক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

 

 

মঙ্গলবার ২৩ আগষ্ট বিকালে ফরাজীকান্দা আওয়ামীলীগের কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

 


বন্দর উপজেলায় আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান  বীর মুক্তিযোদ্ধা এম এ রশিদের সভাপতিত্বে ও বন্দর উপজেলা আওয়ামীলীগের সদস্য ইব্রাহিম কাশেমের সঞ্চালনায় প্রস্তুতিমূলক সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, বন্দর উপজেলায় আওয়ামী লীগের  সাধারন সম্পাদক আলহাজ্ব কাজিম উদ্দিন প্রধান।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর উপজেলায় মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সালিমা হোসেন শান্তা, বন্দর উপজেলায় আওয়ামী লীগের সহ- সভাপতি প্রবীণ নেতা আবদুল্লাহ বাবু, আজিজুল হক আজিজ আক্তার হোসেন বিএ, মাইনুদ্দিন আহমেদ, মঞ্জু মেম্বার, বন্দর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহাদাৎ হোসেন, বন্দর উপজেলায় প্রচার ও প্রকাশনা বিষজয়কে সম্পাদক রবি মিয়াজী, সদস্য ইয়ানুর মিয়া নাজিম উদ্দীন, মনিরুজ্জামান, কলাগাছিয়ার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আমিরুল জামান, মহিলা আওয়ামী লীগের নেত্রী সোনিয়া আহমেদ ৪, ৫ ও ৬নং ওয়ার্ড মহিলা মেম্বার বিউটি আক্তার, কলাগাছিয়ার ইউনিয়ন যুবলীগের সভাপতি রুহুল আমিন, শ্রমিক লীগের সভাপতি আসিক মাহমুদ, কলাগাছিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাহিন তাহেরি সিনহা, সাধারণ সম্পাদক সোহেব মো. লিটন, বন্দর থানা থ্রি হুলড্রার সাধারণ সম্পাদক এবাদুল্লাহ। 

 


এ সময় কাজিম উদ্দিন বলেন, বেশী নেতার দরকার নাই ওখানে গিয়ে আমি কর্মীদের নিয়ে থাকতে চাই।আমরা সেই দিন বন্দর উপজেলায় আওয়ামী লীগ সকলে মিলে মিশে এক সাথে হয়ে আমাদের নেতা শামীম ডাকে সাড়া দিবো। কলাগাছিয়ার ইউনিয়ন আওয়ামী লীগ পরিবার সব সময় তার ডাকে সাড়া দেয় এবং ঐদিন ও তার কোন ব্যতিক্রম হবে না। তাই আপনারা সকল ভেদা ভেদ ভুলে গিয়ে প্রতিটি ওয়ার্ডের নেতা কর্মীদের নিয়ে সময় মত উপস্থিত থাকবেন। আর আমি একটি কথা বলতে চাই। ডাক দিয়েছে শামীম ভাই ঘরে থাকার সময় নাই।

Share This