+8801711204697

আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে: প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য

শিক্ষা তথ্য July 31, 2022

উত্তম চক্রবর্তী,মণিরামপুর(যশোর)অফিস।।

 

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য এমপি বলেছেন, বাঙ্গালি জাতির জনক বঙ্গবন্ধুর হাতে গড়া বাংলাদেশ আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পর বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রয়েছে।

 

বাংলাদেশ এখন সারাবিশ্বে উন্নয়নের রোল মডেল। আওয়ামীলীগ সরকারের উন্নয়নে ঈর্ষান্বিত হয়ে তাই ষড়যন্ত্রকারীরা নানা ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। এ সব ষড়যন্ত্র মোকাবেলা করতে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। সকল ভেদাভেদ ভুলে গিয়ে আগামীতে দেশের উন্নয়ন অব্যাহত রাখতে বর্তমান আওয়ামীলীগ সরকারকে আবারও ক্ষমতায় আনতে হবে।

 

শনিবার বিকালে যশোরের মণিরামপুর উপজেলার রোহিতা ইউনিয়নের পলাশী কলেজ প্রাঙ্গণে ১,২ ও ৩ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য এমপি এ সব কথা বলেন।

 

রোহিতা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান হাফিজ উদ্দিন এর সভাপতিত্বে এ সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ কাজী মাহমুদুল হাসান। সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামীলীগ নেতা অ্যাড. বশির আহম্মেদ খান, রোহিতা ইউনিয়ন যুবলীগের সংগ্রামী সভাপতি প্রভাষক আলাউদ্দিন হোসেন লিটন, যুবলীগের সাবেক সভাপতি মোহর আলী সহ স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতা-কর্মীবৃন্দ ও সুধীজনেরা। 

 

Share This