+8801711204697

সিরাজগঞ্জে শাহজাদপুরে বিএনপি সন্ত্রাসের দল,তারা দেশকে পাকিস্থান বানাতে চায়, এমপি মেরিনা জাহান কবিতা

শিক্ষা তথ্য August 08, 2022

সেলিম রেজা সিরাজগঞ্জ প্রতিনিধি

 

সারা দেশে বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে সিরাজগঞ্জের শাহজাদপুরে উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়েছে। রোববার বিকেলে স্থানীয় সংসদ সদস্য ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য প্রফেসর মেরিনা জাহান কবিতা এবং উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক এমপি চয়ন ইসলাম এ বিক্ষোভ মিছিলে নেতৃত্ব দেন।

 

মিছিলটি দলীয় কার্যালয় থেকে শুরু হয়ে পৌর সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে শাহজাদপুর প্রেসক্লাব চত্বরে এসে শেষ হয়। দলীয় সকল স্তরের সকল নেতা-কর্মীর অংশ গ্রহণ করা বিক্ষোভ মিছিল শেষে এ সমাবেশে বক্তব্য রাখেন, স্থানীয় সাংসদ প্রফেসর মেরিনা জাহান কবিতা ও সাবেক এমপি চয়ন ইসলাম। 

 

এ সময় আরও উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুল জব্বার, যুগ্ম সাধারণ সম্পাদক মুস্তাক আহমেদ, আব্দুল ওয়াদুদ, সাংগঠনিক সম্পাদক হুমাযুন কবির টিপু, আবদুল আওয়াল, শেখ কাজল প্রমুখ, এছাড়াও ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

বক্তারা বলেন, সারা দেশে বিএনপি-জামায়াতের নেতা-কর্মীরা সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টি করেছে।তারা দেশকে পাকিস্থান বানাতে চায়, দেশের মানুষ শান্তিতে জীবন-যাপন করতে চায়। সন্ত্রাস ও নৈরাজ্য কেউই সমর্থন করে না। এজন্য আমরা জনগণের পাশে দাঁড়িয়েছি, যে কোন মূল্যে বিএনপি-জামায়াতের এ নৈরাজ্য প্রতিহত করা হবে।

 

Share This