+8801711204697

বাউফলে সজীব ওয়াজেদ জয়ের জম্মবার্ষিকী ও স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন

শিক্ষা তথ্য July 27, 2022

বাউফল(পটুয়াখালী)প্রতিনিধিঃ

 


পটুয়াখালীর বাউফলে উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের আয়োজনে ডিজিটাল বাংলাদেশের রুপকার এবং প্রধানমন্ত্রীর আইসিটি উপদেষ্টা সজীব  ওয়াজেদ জয়ের ৫২তম জম্মবার্ষিকী ও স্বেচ্ছাসেবক লীগের ২৮তম প্রতিষ্ঠা বার্ষিকী  উপলক্ষে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার বেলা ১১ টার দিকে উপজেলা আওয়ামীলীগ অফিস জনতা ভবনে এ দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।

 


 উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি হারুন অর রশিদের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক (ভারপ্রাপ্ত) রিয়াজ সিকদারের সঞ্চালনায়  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন,সরকারি প্রতিষ্ঠান কমিটির সভাপতি সাবেক চীফ হুইপ ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ.স.ম ফিরোজ এমপি ।

 


প্রধান অতিথি বলেন, আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ প্রতিষ্টার পর থেকেই নেতা কর্মীরা বিভিন্ন আন্দোলন,সংগ্রাম ও দুযোর্গ মোকাবিলা সহ সব সময় জনগনের খেজমতের জন্য মাঠে থাকে। বিশেষ করে করোনাকালীন সময় প্রাধান মন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সংক্রমণ রোধে জনসচেতনা সৃষ্টি এবং অসহায় ও কর্মহীন মানুষের পাশে থেকে কাজ করেছে।

 


আইসিটি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের ৫২তম জম্মবার্ষিকীর কেক কাটার পর তিনি আলোচনায় সভায় বলেন, সজীব  ওয়াজেদ জয় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও  প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়নের জন্য ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষে সার্বক্ষণিক কাজ করে যাচ্ছেন। সজীব ওয়াজেদ জয় একজন কম্পিউটার বিজ্ঞানী।

 


এসময় উপস্থিত ছিলেন,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ:সভাপতি মোশারেফ হোসেন খান,সাবেক ভাইস চেয়ারম্যান উপজেলা আওয়ামীলীগের সহ:সভাপতি শামসুল আলম মিয়া,উপজেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ন সাধারন সম্পাদক আনিচুর রহমান,উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক ও সূর্যমনী ইউনিয়নের চেয়ারম্যান আনোয়ার হোসেন বাচ্চু,উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সহ:সভাপতি ইন্জিঃ আমিরুল ইসলাম লিটন,উপজেলা যুবলীগের সভাপতি শাহজাহান সিরাজ,যুবলীগের সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম খলিল,পৌর যুবলীগের সভাপতি মামুন খান,উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক ও চন্দ্রদ্বীপ ইউনিয়নের চেয়ারম্যান এনামুল হক আলকাচ মোল্লা  ,সাবেক ছাত্রলীগের সভাপতি মাহামুদুল হাসান রুবেল,সাবেক ছাত্রলীগ সাধারন সম্পাদক  সামসুল কবির নিশাদ প্রমূখ ।

Share This