+8801711204697

ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের উপ পরিবেশ বিষয়ক সম্পাদক মনোনীত হলেন চন্দন মল্লিক

শিক্ষা তথ্য August 02, 2022

স্টাফ রিপোর্টারঃ- বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের উপ পরিবেশ বিষয়ক সম্পাদক মনোনীত হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী রেদওয়ান আহমেদ চন্দন মল্লিক। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ২০১৪-১৫ সেশন শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের শিক্ষার্থী।

 

রোববার (৩১ জুলাই) বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

 

এতে বলা হয়েছে, সংগ্রামী শুভেচ্ছা গ্রহণ করবেন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারণ করে উন্নত ও সমৃদ্ধশালী বাংলাদেশ বির্নিমাণের স্বপ্নদ্রষ্টা দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার রুপকল্প ২০৪১ ও চতুর্থ শিল্প বিপ্লব আপনার সপ্রতিভ পদচারণা প্রশংসনীয়। আপনাকে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের উপ পরিবেশ বিষয়ক সম্পাদক মনোনীত করা হলো।

 

রেদওয়ান আহমেদ চন্দন মল্লিক এর বাড়ি বরগুনা আমতলী উপজেলার হলদিয়া ইউনিয়নে। তিনি পারিবারিকভাবে আওয়ামীলীগ পরিবারের সন্তান। আমতলী উপজেলা পরিষদের প্রথম চেয়ারম্যান অধ্যক্ষ শামসুল আলম তালুকদার এর নাতি, ৪ নং হলদিয়া ইউনিয়ন পরিষদের জনপ্রিয় চেয়ারম্যান আসাদুজ্জামান মিন্টু মল্লিক এর বড় ছেলে, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সূর্যসেন হল ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউট ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও ঢাকাস্থ আমতলী উপজেলা ছাত্রকল্যাণ সমিতির সভাপতির দ্বায়িত্ব পালন করেছেন।

 

রেদওয়ান আহমেদ চন্দন মল্লিক শিক্ষা তথ্য'কে বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারণ করে মহান মুক্তিযুদ্ধের চেতনা সমুন্নত রাখবো। সেইসাথে দেশরত্ন শেখ হাসিনার আদর্শিক ভ্যানগার্ড হিসেবে ক্ষুধা ও দারিদ্র্য মুক্ত অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মানে সর্বোচ্চ ভূমিকা পালন করবো।

Share This