+8801711204697

মির্জাগঞ্জে ব্যাটারী চালিত অটোরিকশার ধাক্কায় দিনমজুরের মৃত্যু

শিক্ষা তথ্য July 28, 2022

মোঃ রিয়াজ হোসেন, বরিশালঃ

 

 

পটুয়াখালীর মির্জাগঞ্জে ব্যাটারি চালিত ইজিবাইকের ধাক্কায় আব্দুল গফ্ফার শিকদার (৪৫) নামের এক দিনমজুর রাজমিস্ত্রির মৃত্যুর হয়েছে বলে জানান স্বজনরা।

 


বুধবার ২৭ জুলাই রাত সাড়ে ৯ টায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃত গফ্ফার শিকদার উপজেলার মির্জাগঞ্জ ইউনিয়নের মির্জাগঞ্জ গ্রামের ইউনুস শিকদারের ছেলে।

 

 

পরিবার সূত্রে জানা যায়, সকালে গফ্ফার শিকদার ফায়ার সার্ভিস সংলগ্ন আব্দুল রাজ্জাক মাষ্টারের ঘরে রাজমিস্ত্রির কাজ করতে যান।

 

 

আব্দুর রাজ্জাক মাষ্টার জানান, বাসার সামনের গেটের একটি কলামের কাজ সম্পন্ন করে মাগরিবের নামাজের জন্য অজু করতে সড়কের ওইপাশে যায় ওযু করে ফেরার পথে পশ্চিম দিক থেকে বেপরোয়া গতিতে আসা ব্যাটারী চালিত একটি ইজিবাইক তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলে সে গুরুতর আহত হয়। সে সময় উপস্থিত থাকা লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

 

অবস্থা গুরুতর দেখে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। ইজিবাইক চালক আরমান মাঝি উপজেলার মির্জাগঞ্জ ইউনিয়নের মির্জাগঞ্জ গ্রামের ইসমাইল মাঝির ছেলে।

 

এ বিষয়ে মির্জাগঞ্জ থানার  ইন্সপেক্টর (তদন্ত) মোঃ হুমায়ুন কবির বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Share This