+8801711204697

বাউফলে মুক্তিযোদ্ধাদের মাঝে ডিজিটাল সার্টিফিকেট ও আইডি কার্ড বিতরণ

শিক্ষা তথ্য September 22, 2022

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধিঃ-পটুয়াখালীর বাউফলে বীর মুক্তিযোদ্ধাদের মাঝে ডিজিটাল সার্টিফিকেট ও স্মাট আইডি কার্ড বিতরণ করা হয়েছে। আজ বৃহস্পতিবার বিকাল ৩ টার দিকে উপজেলা পরিষদ হল রুমে এ বিতরণ অনুষ্ঠিত হয়।

 

উপজেলা নির্বাহী অফিসার আল আমিন এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন,যুদ্ধকালীন কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আঃ বারেক সিকদার, জেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আঃ হালিম,সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা শামসুল আলম মিয়া,বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম খান,বীর মুক্তিযোদ্ধা এম এ জলিল হিরু,বীর মুক্তিযোদ্ধা ও সাবেক অধ্যক্ষ হাবিবুর রহমান প্রমুখ।

 

বক্তরা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে মুক্তিযোদ্ধাদের ডিজিটাল সার্টিফিকেট ও স্মাট আইডি কার্ড দেয়ার জন্য ধন্যবাদ ও অভিনন্দন জানান। উপজেলা নির্বাহী অফিসার আল আমিন বলেন,আওয়ামীলীগ সরকার বীর মুক্তিযোদ্ধাদের জন্য অনেক কিছু করেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুক্তিযোদ্ধাদের নিয়ে সব সময় ভাবেন।

 

কি ভাবে মুক্তিযোদ্ধাদের বিভিন্ন সুযোগ সুবিধা দেওয়া যায়। এই স্মাট আইডি কার্ড চিকিৎসা থেকে শুরু করে ভিন্ন সুযোগ সুবিধা পাবেন বীর মুক্তিযোদ্ধাবৃন্দরা । উপজেলার ২৬৪ জন বীর মুক্তিযোদ্ধাদের মাঝে ডিজিটাল সার্টিফিকেট ও স্মাট আইডি কার্ড বিতরণ করা হয়।

Share This