+8801711204697

নেংগুড়াহাট বাজারে সোশ‍্যাল ইসলামী এজেন্ট ব্যাংকিং আউটলেট'র শুভ উদ্বোধন

শিক্ষা তথ্য September 22, 2022

উত্তম চক্রবর্তী,মণিরামপুর প্রতিনিধি।।-যশোরের মণিরামপুর উপজেলার রাজগঞ্জ এলাকার নেংগুড়াহাট বাজারে সোশ‍্যাল ইসলামী ব্যাংকিং আউটলেট শাখার ভিডিও কনফারেন্স এর মাধ্যমে শুভ উদ্বোধন করা হয়েছে।

 

বৃহস্পতিবার সকাল ১১ টায় নেংগুড়াহাট বাজারে কবি টাওয়ারের দ্বিতীয় তলায় আনুষ্ঠানিকভাবে ব্যাংকটির কার্যক্রম শুরু করা হয়৷ অনুষ্ঠানে সোশ‍্যাল ইসলামী ব্যাংক লিমিটেডের এম.ডি এণ্ড সিইও জাফর আলমের সভাপতিত্বে ও সোশ‍্যাল ইসলামী ব্যাংক লিমিটেডের মণিরামপুরের ম্যানেজার মো. জহুরুল ইসলামের পরিচালনায় প্রধান অতিথি হিসাবে ভিডিও কনফারেন্স এর মাধ্যমে উদ্বোধন করেন সোশ‍্যাল ইসলামী ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান ডঃ  মাহবুব উল আলম। অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- চালুয়াহাটি ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মাস্টার আমির আলী খাঁ, অবঃপ্রাপ্ত সহকারী অধ্যাপক কফিল উদ্দিন,

 

বিশিষ্ট সমাজসেবক আল মাহাবুব, আব্দুল মোতালেব গাজী, উক্ত ব্যংকের এজেন্ট মাসুদ আল মামুন,চালুয়াহাটি ইউনিয়ন ছাত্রলীগের সাবেক আহবায়ক রাজু আহমেদ প্রমুখ৷ এসময় স্থানীয় জনপ্রতিনিধি, সাংবাদিক,ব্যাবসায়ী এবং গ্রাহকরা উপস্থিত ছিলেন। এসময় প্রধান অতিথি বক্তব্যে বলেন- ইসলামী ব্যাংকিং একটি সার্বজনীন ব্যাংকিং ব্যবস্থা।

 

জাতি, ধর্ম, বর্ণ, গোষ্ঠী নির্বিশেষে সব মানুষের জন্য কল্যাণমূলক সেবা প্রদানের মাধ্যমে ইসলামী ব্যাংক দেশের গণ্ডি পেরিয়ে বিশ্বজুড়ে সফলতার স্বীকৃতি অর্জন করতে সক্ষম হয়েছে। ইসলামী ব্যাংক রেমিট্যান্স আহরণের মাধ্যমে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভে গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছে। তিনি বলেন- এই ব্যাংকের গ্রাহক ও কর্মকর্তাদের মধ্যে সততা ও শরীআহ নীতি অবলম্বন, কর্মকর্তাদের আন্তরিকতা, নিষ্ঠা ও আধুনিক প্রযুক্তি সমৃদ্ধ সেবার ফলেই ইসলামী ব্যাংক শ্রেষ্ঠত্বের এই অবস্থানে পৌঁছেছে।

Share This