+8801711204697

হরিহরনগর ইউপি নির্বাচনে গনসংযোগে ব্যস্ত চেয়ারম্যান পদে আ’লীগের দলীয় নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী আ’লীগ নেতা রিপন কুমার ধর

শিক্ষা তথ্য December 02, 2022

উত্তম চক্রবর্তী,মণিরামপুর৷৷-আগামীতে অনুষ্ঠিত হতে যাচ্ছে মণিরামপুর উপজেলার হরিহরনগর ইউনিয়ন পরিষদের নির্বাচন। এই নির্বাচনকে ঘিরে ইউনিয়নে গনসংযোগে ব্যাস্ত সময় পার করছেন চেয়ারম্যান পদে আওয়ামীলীগের দলীয় নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী ও হরিহরনগর ইউনিয়ন আওয়ামী লীগের বারবার নির্বাচিত সাধারণ সম্পাদক মাস্টার রিপন কুমার ধর।

 

শুক্রবার সরেজমিনে ইউনিয়নে গিয়ে দেখাগেছে মাস্টার রিপন কুমার ধর প্রতিদিন সকাল থেকে রাত পর্যন্ত ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট প্রার্থনা করে দিচ্ছেন উন্নয়নের নানা প্রতিশ্র‍ুতি। এলাকার স্কুল, কলেজ, মসজিদ, মাদ্রাসা সহ সকল উন্নয়নে ভূমিকা রেখেছেন তিনি। এলাকার সাধারণ মানুষের সেবা সহ প্রধানমন্ত্রীর উন্নয়নের ধারাকে অব্যহত রাখতে দিন রাত কাজ করে যাচ্ছেন তিনি।

 

আওয়ামী লীগের নৌকা প্রতীকের চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী মাস্টার রিপন কুমার ধর প্রতিনিধিকে জানান, আমি আগামী হরিহরনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান পদে নির্বাচন করতে চাই। আমি ছোটবেলা থেকেই আওয়ামী লীগের রাজনীতি করে আসছি। আমার পিতা মৃত গোবিন্দ চন্দ্র ধর, ৮ নম্বর হরিহরনগর  ইউনিয়ন আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সিনিয়র সহ-সভাপতি ছিলেন।

 

সেই সূত্রে ১২ বছর বয়স থেকে ছাত্রলীগের রাজনীতির সাথে যুক্ত ছিলেন। ১০ বছর ছাত্রলীগের কর্মী হিসেবে ও ১৯৯২ সাল হতে ২০০২ সাল পর্যন্ত ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি নামের সাথে সভাপতি দায়িত্ব পালন করেন এবং ২০০৩ সালের মার্চ মাস থেকেই অদ্যবধী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে আতি সুনামের সাথে দায়িত্ব পালন করে আসছেন।

 

এবং কী ইউনিয়নের সকল জনগণের সুখে দুখে পাশে আছেন সব সময়। ইউনিয়নবাসীও তার পাশে রয়েছে। এলাকার উন্নয়ন সহ বর্তমান আওয়ামী লীগ সরকার মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাকে অবহ্যত রাখতে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। এ বিষয়ে স্থানীয় আওয়ামীলীগ নেতা আজহারুল ইসলামসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও সাধারণ মানুষেরা বলেন, রিপন ধর আমাদের এলাকার চেয়ারম্যান হলে উন্নয়ন ও সাধারণ জনগণ তাদের ন্যায্য অধিকারসহ সকল সুযোগ সুবিধা পাবেন বলে তারা জানান।

 

উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে তাঁর বিকল্প নেই। এসময় উপস্থিত ছিলেন, ইউনিয়ন আওয়ামী লীগের বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

Share This