+8801711204697

পঞ্চগড়ে চেয়ারম্যানের অসৌজন্যমুলক আচরনে ইউপি সদস্যদের কর্মবিরতি

শিক্ষা তথ্য October 06, 2022

সাইদুজ্জামান রেজা, পঞ্চগড়ঃ-পঞ্চগড় সদর উপজেলার কামাত কাজলদিঘী ইউনিয়ন পরিষদের সদস্যরা পরিষদের যাবতীয় কার্যক্রম বিরতি রেখেছেন। বৃহস্পতিবার (৬অক্টোবর) সকাল থেকে এ কর্মসূচি পালন করছেন তারা। তাদের দাবী চেয়ারম্যান যদি বিষয়টি সুরাহা না করে, তাহলে সাত দিন পর ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হবে।এতে হয়রানি হচ্ছে সেবা প্রার্থীরা।

 

জানা যায়, মঙ্গলবার (৫ অক্টোবর) সন্ধ্যায় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের কক্ষে জেলা পরিষদের একজন চেয়ারম্যান পদ প্রার্থীসহ ইউপি সদস্যরা মতবিনিময় করছিলেন। এসময় সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান মো.তোফায়েল প্রধান জানতে পেরে ইউপি সদস্যদের সাথে মুঠোফোনে অসৌজন্যমূলক আচরণ করেন। এতে ক্ষিপ্ত হয়ে আজ বৃহস্পতিবার (৬ অক্টোবর) সকাল থেকে তারা পরিষদের যাবতীয় কার্যক্রম থেকে বিরত থাকেন।

 

সেবা প্রার্থী লিহাজ উদ্দিন ও এনামুল হক জানান,ওয়ারিশন সনদের জন্য পরিষদে গেছিলাম কিন্তু কোন মেম্বারকে পাইনি।কয়েকজন ইউপি সদস্য বলেন,আমরা চেয়ারম্যানের কক্ষে বসে জেলা পরিষদের একজন চেয়ারম্যান পদ প্রার্থীর সাথে মতবিনিময় করছি। এতে চেয়ারম্যান আমাদের সাথে অসৌজন্যমূলক আচরণ করেন।

 

সাতদিন দেখি যদি বিষয়টি সুরাহা না করে, তাহলে আমরা ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে লিখিতভাবে জানাব।ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.তোফায়েল প্রধান জানান, আমাকে না জানিয়ে আমার কক্ষে বসার কারনে বলছি।এবিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মো.মাসুদুল হক জানান,বিষয়টি জানা নাই, কেউ অভিযোগ করলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। 

Share This