+8801711204697

পটুয়াখালী জেলা পরিষদ নির্বাচন, চেয়ারম্যান প্রার্থী হাফিজুর রহমানের ইশতেহার ঘোষণা

শিক্ষা তথ্য October 03, 2022

স্টাফ রিপোর্টারঃ-আসন্ন ১৭ অক্টোবর পটুয়াখালী জেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে স্বতন্ত্র ঘোড়া মার্কা চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হাফিজুর রহমান ইশতেহার ঘোষণা করেন।

 

আজ ৩ অক্টোবর সকাল ১১ টার সময় পটুয়াখালী সদর পৌরসভার দক্ষিণ সবুজবাগ ৬ষ্ট লেন তার নীজ বাস ভবনে গন্যমান্য ব্যক্তিবর্গ, সুশীল সমাজ ও সাংবাদিকদের উপস্থিতিতে ইশতেহার ঘোষণা করেন।

 

তিনি বলেন, জেলা পরিষদ হবে জনপ্রতিনিধিদের মিলন মেলা। ঐক্যবদ্ধ সমতায় উপজেলাসমূহকে মূল্যায়নের ভিত্তিতে সমণ্বিত পরিকল্পনার আওতায় উন্নয়ন প্রকল্প গ্রহণ করা হবে। তাছাড়া হাট-বাজার ও খেয়া ইজারায় জনকল্যাণকে অগ্রাধিকার দিয়ে সরকারি নীতিমালার যথাযথ বা্স্তবায়ন সহ প্রতিবৎসর জেলার সকল জনপ্রতিনিধিদের নিয়ে মতবিনিময় সভা ও বিনোদনের আয়োজন করা হবে।

 

তিনি আরো বলেন, উন্নয়ন প্রকল্প গ্রহনে শিক্ষা, সংস্কৃতি, সমাজকল্যাণ ও জনস্বাস্থ্যকে অগ্রাধিকার প্রদান ও সড়ক পথে আধুনিক যাত্রী ছাউনি এবং গণ শৌচাগার করা হবে। শুধু তাই নয়, ধর্মীয় প্রতিষ্ঠানসমূহের অবকাঠামোগত মানোন্নয়নে ইউনিয়নভিত্তিক কার্যক্রম গ্রহন ও বাস্তবায়ন করা হবে। জেলার ইতিহাস, ঐতিহ্য ও নৃ-তাত্ত্বিক নিদর্শন রক্ষায় প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহনের পাশাপাশি জনপ্রতিনিধিদের সুপারিশের ভিত্তিতে প্রান্তিক পর্যায় অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান করা হবে।

 

এবং প্রশাসনিক পর্যায়ে সকল দপ্তরের সাথে সমন্বয় করে কার্যক্রম পরিচালনার মাধ্যমে জেলা পরিষদের কার্যাবলীকে সময়োপযোগী গতিশীল করা হবে। সাংবাদিকদের প্রশ্ন উত্তরে তিনি বলেন, আমি সাধারণ মানুষের সেবা দিতে এসেছি। আমার চাওয়া পাওয়ার কিছু নেই। যদি আগামী ১৭ অক্টোবর জেলা পরিষদ নির্বাচনে সন্মানিত ভোটারদের মূল্যবাণ ভোটে চেয়ারম্যান প্রার্থী হিসাবে জয়যুক্ত হই তাহলে আমার নির্বাচনী প্রতিশ্রুতি ইনশাআল্লাহ বাস্তবায়ন করবো।

Share This