+8801711204697

আমতলীতে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত

শিক্ষা তথ্য September 03, 2022

আমতলী প্রতিনিধিঃ- বরগুনার আমতলী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আমতলী পৌরসভার মেয়র মতিয়ার রহমান ও আমতলী পৌর আওয়ামী লীগের সভাপতি ও আমতলী উপজেলা পরিষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মোঃ মজিবুর রহমানের বিরুদ্ধে ষড়যন্ত্র ও হয়রানীমুলক মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে আমতলী উপজেলা আওয়ামী লীগের আয়োজনে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৩ সেপ্টেম্বর) বিকাল ৫ টায় আমতলী পৌরসভা চত্বর থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আমতলী চৌরাস্তায় এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

আমতলী উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড. এম.এ কাদের মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, আমতলী উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ, আমতলী উপজেলার সকল ইউনিয়নের চেয়ারম্যানগন। বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন আওয়ামিলীগের সকল অঙ্গ সংগঠনের নেতা কর্মী সহ আমতলীর সর্বস্তরের নারী পুরুষ অংশ গ্রহণ করেন।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন, আমতলীর উন্নয়নের রুপকার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আমতলী পৌরসভার মেয়র মতিয়ার রহমান ও আমতলী পৌর আওয়ামী লীগের সভাপতি ও আমতলী উপজেলা পরিষদ চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মোঃ মজিবুর রহমানের প্রতি ঈর্ষান্বিত হয়ে আমতলীর একটি গোষ্ঠী দুই জন জন প্রতিনিধি ও রাজনীতিবিদকে হয়রানি ও ষড়যন্ত্রমুলুক মিথ্যা মামলায় জড়িয়েছে। প্রশাসনকে অবিলম্বে এই মিথ্যা মামলা প্রত্যাহার করে চক্রান্তকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করার জন্য জোর দাবি জানানো হয়।

জানা গেছে গত ১৬ আগস্ট মঙ্গলবার সন্ধ্যায় আমতলী উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. মোয়াজ্জেম হোসেন খানকে একদল দুবৃত্তরা কুপিয়ে জখম করে। এঘটনায় ১৬দিন পর ১ সেপ্টম্বর বৃহস্পতিবার মো. কবির খান বাদী হয়ে আমতলী পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো. মতিয়ার রহমান, পৌর আওয়ামীলীগের সভাপতি ও আমতলী উপজেলা পরিষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মো. মজিবুর রহমান সহ ৮ জনের বিরুদ্ধে আমতলী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা করেন। মামলাটি আমলে নিয়ে বিজ্ঞ বিচারক এজাহার হিসেবে গ্রহনের জন্য আমতলী থানার ওসিকে নির্দেশ প্রদান করেন।

Share This