+8801711204697

আড়াইহাজারে বিএনপির বিক্ষোভ মিছিল

শিক্ষা তথ্য August 30, 2022

স্টাফ রিপোর্টারঃ

নারায়নগঞ্জের আড়াইহাজারে জ্বালানি তেলের অস্বাভাবিক মুল্য বৃ্দ্ধি, বিদ্যুৎের নজীরবিহীন লোড শেডিং,গনপরিবহনের ভাড়া বৃদ্ধি,নিত্যপণ্যের মুল্যবৃদ্ধি ও  বিএনপি নেতাদের ঘুম খুন করা প্রতিবাদে বিক্ষোভ মিছ্ল সমাবেশ অনুষ্ঠিত হয়েছে আড়াইহাজার উপজেলার ইসুমদীতে অনুষ্ঠিত অনুষ্ঠানে নেতৃত্বদেন বিএনপির  একাংশের নেতা  সাবেক সংসদ সদস্য আতাউর রহমান খান আঙ্গুর।

 

 তিনি বলেন আগামীতে বিএনপি যখন কর্মসুচী দিবে আমরা সবাই একত্রিত হয়ে সমস্ত রাস্তাঘাট বন্ধ করে দিবো কারণ বিনা ভোটের অযোগ্য সরকার জিনিসপত্রের দাম বাড়িয়ে দিয়েছে। তিনি সরকারের ভিবিন্ন সমালোচনা করে আসছে নির্বচনে সবাইকে ধানের শীষে ভোট দেয়ার আহ্ববান জানান।জনাব শাহাবুদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে  অন্যান্যের  মধ্যে তারেক জিয়া পরিষদ কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক আমিনুল ইসলাম সোহাগ  , আড়াইহাজার থানা যুবদলের সাবেক সভাপতি  আলী আজগর

 

 

আড়াইহাজার পৌরসভা সাবেক আহ্বায়ক রুপচাঁনমিয়া, উচিৎপুরা ইউনিয়ন বিএনপির সাবেক সিনিয় সহসভাপতি মহিউদ্দিন বাচ্চু, আ:লতিফ, আড়াইহাজার থানা যুবদলের যুগ্ন আহ্বায়ক আল আমিন  মোল্লা, হানিফ,মামুন,মাসুদ বাবু,সাইফুল,লিটন  প্রমুখ উপস্থিত ছিলেন।

 

দুপুরের পর থেকে বিভিন্ন এলাকা থেকে কর্মীরা উপস্থিত হয়ে সভাস্থলে আসতে থাকে  সমাবেশ শেষে বিক্ষোভ মিছিল ইলুমদী থেকে তিলচন্দী বাজারে সংক্ষিপ্ত পথসভা শেষে শেষ হয়।

Share This