Dark Mode
  • Tuesday, 30 November 2021
অয়ন ওসমানের শুভ জন্মদিন

অয়ন ওসমানের শুভ জন্মদিন

শিক্ষা তথ্যঃ

নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের একমাত্র পুত্র ইমতিনান অয়ন ওসমানের ৩৪ তম জন্মদিন ২১ নভেম্বর। শামীম ওসমানের ছেলে হলেও তেমন কোন বিতর্ক ছুতে পারেনি অয়নকে। সরাসরি রাজনৈতিক কোনো পদ-পদবী না থাকলেও মানুষের সেবা ও পাশে দাঁড়ানোর মধ্য দিয়ে ইতোমধ্যেই আলোচনাতে এসেছেন তিনি। দুই বছর আগে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় সর্বোচ্চ তরুণ করদাতা হিসেবে পুরস্কৃত হয়েছেন অয়ন ওসমান। এখন তিনি নারায়ণগঞ্জ চেম্বারের পরিচালক।

২০১৭ সালের ২৪ নভেম্বর নারায়ণগঞ্জের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক জাতীয়পার্টি নেতা ফয়েজ উদ্দিন আহম্মেদ লাভলুর একমাত্র কন্যা ইরফানা আহমদ রাস্মীর সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি। ইতো মধ্যে ছেলে সন্তানের বাবা তিনি।

এখানে উল্লেখ্য সবশেষ করোনার সময়ে বেশ সক্রিয় ছিলেন অয়ন। বিভিন্ন স্থানে অয়ন ওসমানের উদ্যোগে করোনা মোকাবেলায় কাজ করেন বিভিন্ন শ্রেনির লোকজন। সূত্র বলছে, নারায়ণগঞ্জের একটি ঐতিহ্যবাহী পরিবার হচ্ছে ওসমান পরিবার। এই পরিবারের সদস্যরা বংশ পরম্পরায় সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হয়ে আসছেন। খান সাহেব ওসমান আলী থেকে শুরু করে সর্বশেষ এই পরিবার থেকে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান এবং নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সেলিম ওসমান সংসদ সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন। তারই ধারাবাহিকতায় এবার সেই ঐতিহ্যবাহী ওসমান পরিবারের হাল ধরতে যাচ্ছেন শামীম ওসমানের পুত্র অয়ন ওসমান। নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান ছেলের ব্যাপারে তেমন ইঙ্গিত না দিলেও ভবিষ্যৎ রাজনীতি প্রসঙ্গে উঠে আসছে বিষয়টি। আর সেই ধারাবাহিকতায় ইতোমধ্যে অয়ন ওসমান তরুণ সমাজের মাঝে জনপ্রিয় হয়ে উঠছেন।

শিক্ষা তথ্য পরিবারের পক্ষ থেকে শুভভেচ্ছা ও শুভ কামনা রইলো। 

শেয়ার করুন :

মন্তব্য করুন