Dark Mode
  • Wednesday, 01 December 2021
আমরা পদত্যাগ নয় আমরা সামনের দিকে এগিয়ে জেতে চাই-কাজিম উদ্দিন প্রধান

আমরা পদত্যাগ নয় আমরা সামনের দিকে এগিয়ে জেতে চাই-কাজিম উদ্দিন প্রধান

স্টাফ রিপোর্টার মেহেদী হাসানঃ

বন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব কাজিম উদ্দিন প্রধান বলেছেন, আপনাদের সকলকে শক্ত হতে হবে এবং আপনাদের নেতাকর্মীদের ওয়াদা করতে হবে। আমরা জেনো রুখে দাড়াতে পারি এটা করতে হলে আমাদের কলাগাছিয়া ইউনিয়ন থেকে শুরু করতে হবে। আপনারা জানেন সবচেয়ে বেশি ভোটার হচ্ছে আমাদের এই কলাগাছিয়া ইউনিয়নে। এই নদী পূর্বপাড়ে যতই ইলেকশন হোক আমাদের কলাগাছিয়া ইউনিয়ন যেখানে মোড় দিবে সেটাই কিন্তু হবে।

তাই আমি আপনাদের সবাইকে বলবো আমরা পদত্যাগ নয় আপরা সামনের দিকে এগিয়ে যাবো জাতির জনক বঙ্গবন্ধু'র সৈনিক হিসেবে আমরা আবারো রুখে দাড়াবো। আজ থেকে আপনাদের সবাইকে ওয়াদা করতে হবে যদি আমার একটা কর্মীর উপর আছর লাগে আমরা সবাই মিলে তার প্রতিবাদ করবো। এই ব্যাপারে আপনাদের যা যা প্রোয়োজন হয় মামলা, কেইছ থেকে যা যা দরকার সবকিছু আপনাদের আমি করবো। আমি আপনাদের আরেকটি কথা দিয়ে যাচ্ছি শেষ বারের মতো আপনাদের যদি কোন কিছু হয় তাহলে আগে আমাকে কিছু করতে হবে।

এসম্ব কথা বলে তিনি তার বক্তব্যে শেষ করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আমিরুজ্জামান, কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম কাশেম, কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আক্তার হেসেন বিএ, যুবলীগ নেতা রুহুল আমিন, শ্রমীকলীগ নেতা আসিফ মাহমুদ, ইসতিয়াক উদ্দিন জারজিস, সাহিন তাহেরি সিনহা, মোঃ লিটন, আরো উপস্থিত ছিলেন কলাগাছিয়া ইউনিয়ন'র ছাত্রলীগ, শ্রমীকলীগ, অংগ সংগঠনের সকল নেতৃবৃন্দ।

শেয়ার করুন :

মন্তব্য করুন