Dark Mode
  • Wednesday, 01 December 2021
চট্টগ্রামে শনাক্ত ৪৪, মৃত্যু ৩

চট্টগ্রামে শনাক্ত ৪৪, মৃত্যু ৩

চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে সংক্রমিত হয়ে তিনজন মারা গেছেন। একই সময়ে জেলায় নতুন করে ৪৪ জনের করোনা শনাক্ত হয়েছে।

আজ বৃহস্পতিবার চট্টগ্রাম জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে গণমাধ্যমে পাঠানো করোনা-সংক্রান্ত সর্বশেষ প্রতিবেদনে এসব তথ্য জানানো হয়।

সরকারি হিসাব অনুসারে, চট্টগ্রামে এখন পর্যন্ত করোনায় সংক্রমিত হয়ে মারা গেছেন ১ হাজার ২৯৯ জন। জেলায় করোনা শনাক্ত হয়েছে মোট ১ লাখ ১ হাজার ৭২৪ জনের।

সিভিল সার্জন কার্যালয়ের তথ্যানুযায়ী, গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে ১ হাজার ৭৯৭ জনের নমুনা পরীক্ষা করা হয়। পরীক্ষার বিপরীতে শনাক্তের হার ২ দশমিক ৪৪।

গত ২৪ ঘণ্টায় শনাক্ত ব্যক্তিদের মধ্যে নগরের ২৪ জন। নগরের বাইরের বিভিন্ন উপজেলার ২০ জন। মারা যাওয়া একজন শহরের, দুজন উপজেলার বাসিন্দা।

আগের দিন চট্টগ্রামে ১ হাজার ১৮৫ জনের নমুনা পরীক্ষা করা হয়। পরীক্ষায় ১৭ জনের শরীরে করোনা শনাক্ত হয়। পরীক্ষার তুলনায় শনাক্তের হার ছিল ১ দশমিক ৫১। এদিন করোনায় একজন মারা যান।

এর আগের দিন চট্টগ্রামে ১ হাজার ২৩১ জনের নমুনা পরীক্ষা করা হয়। পরীক্ষায় ৩৩ জনের করোনা শনাক্ত হয়। পরীক্ষার তুলনায় শনাক্তের হার ছিল ৩। সেদিন করোনায় দুজন মারা যান।

চট্টগ্রামে গত বছরের ৩ এপ্রিল প্রথম করোনা রোগী শনাক্ত হয়। এরপর ৯ এপ্রিল ভাইরাসটিতে আক্রান্ত হয়ে প্রথম কোনো ব্যক্তি মারা যান।

শেয়ার করুন :

মন্তব্য করুন

You May Also Like