Dark Mode
  • Monday, 27 September 2021
টিকা নিয়েও ২য় বার করোনা আক্রান্ত এমপি শম্ভু

টিকা নিয়েও ২য় বার করোনা আক্রান্ত এমপি শম্ভু

অলিউল্লাহ ইমরান, বরগুনাঃ  
 
টিকা নেওয়ার পরও দ্বিতীয়বার করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন বরগুনা-১ আসনের সংসদ সদস্য এবং মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, সাবেক মন্ত্রী অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু। বর্তমানে বরগুনার বাসায় আইসোলেশনে থেকে  চিকিৎসাধীন তিনি।
 
 
শনিবার দুপুরে গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন তার এপিএস মো. শফিক হোসেন। তিনি জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাঠানো উপহার সামগ্রী দরিদ্র ও অসহায় পরিবারের মাঝে বিতরণ করতে অনেকদিন ধরেই বরগুনায় অবস্থান করছেন সাংসদ ধীরেন্দ্র দেবনাথ শম্ভু।
 
 
গত ২২ জুলাই আবুল খায়ের গ্রুপের উদ্যোগে ২৫০ শয্যার বরগুনা জেনারেল হাসপাতালে অক্সিজেন রিফিল ব্যাংকের উদ্বোধন করেন তিনি। এর কয়েকদিন পর কিছু উপসর্গ দেখা দিলে বরগুনা জেনারেল হাসপাতালে নমুনা পরীক্ষা করতে দেন। পরীক্ষায় রিপোর্ট পজিটিভ আসে।
 
করোনায় জীবন যখন বিপর্যস্ত তখন মানুষের পাশে নিঃস্বার্থভাবে দাঁড়িয়েছেন বরগুনার গণমানুষের নেতা ধীরেন্দ্র দেবনাথ শম্ভু। গণমানুষকে রক্ষার চ্যালেঞ্জ নেয়া সাংসদ শম্ভু এর আগেও একবার করোনায় আক্রান্ত হয়েছিলেন। 
 
তিনি সুস্থতার জন্য সৃষ্টিকর্তা, সর্বস্তরের সাধারণ মানুষ ও নেতাকর্মীদের কাছে দোয়া চেয়েছেন।সংসদ অধিবেশনের পূর্বে ঢাকায় থাকাকালীন প্রথম তিনি সহ পরিবারের সদস্যরা করোনা আক্রান্ত হন। এরপর তিনি ভ্যাকসিন গ্রহন করেন। কিছুটা সুস্হ হলে সাংগঠনিক ও ত্রুান তৎপরতায় অংশ নেন।
 
 
সাংসদ ধীরেন্দ্র দেবনাথ শম্ভু, বলেন,বর্তমানে আমি অনেকটা সুস্হ, নিয়মিত শরীরচর্চা সহ চিকিৎসকের পরামর্শ মেনে চলছি।
 
 
শেয়ার করুন :

মন্তব্য করুন