Dark Mode
  • Saturday, 22 January 2022
নানা আয়োজনে গুইমারা উপজেলার ৭ম প্রতিষ্ঠা বার্ষিকি পালিত

নানা আয়োজনে গুইমারা উপজেলার ৭ম প্রতিষ্ঠা বার্ষিকি পালিত

দিদারুল হৃদয়, খাগড়াছড়িঃ“নানা আয়োজনে খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলার ৭ম প্রতিষ্ঠা বার্ষীকি পালিত হয়েছে”
 
নানা আয়োজনে খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলার ৭ম প্রতিষ্ঠা বার্ষীকি পালিত হয়েছে। ৭ম বর্ষ উপলক্ষে ৩০ নভেম্বর গুইমারা উপজেলা নির্বাহী অফিসারের সম্মেলন কক্ষে প্রতিষ্ঠা বার্ষীকির কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 
 
উপজেলা নির্বাহী অফিসার তুষার আহমেদের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু। এতে অন্যন্যাদের মধ্যে বক্তব্য রাখেন গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান, গুইমারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের অন্যতম সদস্য মেমং মারমা, মাটিরাংগা থেকে নির্বাচিত জেলা পরিষদের সদস্য হিরনজয় ত্রিপুরা। 
 
প্রধান অতিথির বক্তব্যে জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী বলেন, গুইমারা উপজেলা আমার আত্নীক সম্পর্কের একটি নতুন উপজেলা। শুরুতেই গুইমারা উপজেলা বাসীকে তিনি প্রতিষ্ঠা বার্ষীকির শুভেচ্ছা জানিয়ে বলেন গুইমারা উপজেলায় পরিকল্পিত উন্নয়ন করতে হলে যা যা করতে হবে সব বর্তমান সরকারের সময়ে হবে। সেজন্য সকলে মিলে ঐক্যবদ্ধভাবে কাজ করলে সহসাই গুইমারা উপজেলা আধুনিক উপজেলায় রুপান্তরিত হবে বলে আশা করেন তিনি। 
 
সভাপতির বক্তব্যে গুইমারা উপজেলা নির্বাহী অফিসার তুষার আহমেদ বলেন, গুইমারা উপজেলা বাসীর ভালোবাসা ও সহযোগিতায় ২ বছরের অধিককাল অত্যান্ত সুন্দরভাবে দায়িত্ব পালন করতে পেরে গুইমারা উপজেলার জনগন, রাজনৈতিক নেতাদের ধন্যবাদ ও শুভেচ্ছা জানান এবং উপজেলার কার্যক্রমের অগ্রগতি তুলে ধরেন। 
 
এ সময় গুইমারা উপজেলার সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, বিভাগে শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও জনপ্রতিনিধি এবং গুইমারা উপজেলার গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।
শেয়ার করুন :

মন্তব্য করুন