Dark Mode
  • Tuesday, 30 November 2021
পুরাতন কে নয় শম্ভুপুরাবাসী চেয়ারম্যান পদে নতুন মুখ চায়-মোস্তফা কামাল

পুরাতন কে নয় শম্ভুপুরাবাসী চেয়ারম্যান পদে নতুন মুখ চায়-মোস্তফা কামাল

চিপ রিপোর্টার মমঃ
 
আসন্ন শম্ভুপুরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১ নং ওয়ার্ডে ইসলামিয়া আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মাঠে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়, চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ নাছির উদ্দীনের।
 
উন্নয়ন ধারা অব্যহত রাখতে শম্ভুপুরা ইউনিয়ন বাসি এবার চায় পরিবর্তন, তাই তিন বারের বিপুল ভোটে নির্বাচিত সফল মেম্বার বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মোঃ নাছির উদ্দীন কে চেয়ারম্যান হিসেবে পেতে চায়। 
 
মোঃ নাসির উদ্দীন তার বক্তব্য বলেন আমি তিন বার বিপুল ভোটে  নির্বাচিত মেম্বার প্রার্থী ছিলাম আমি জানি কি কাজ আঃ রউফ চেয়ারম্যান করেছেন, তিনি রাস্তা ঘাটের বেহাল অবস্থা করে রেখেছেন, শম্ভুপুরার  উন্নয়ন কাজ করার মনমানসিকতা তার নেই, তিনি শুধু নিজের টা বুঝেন, শম্ভুপুরার জনগনের উন্নয়ন চান না। মানুষের দুঃখ বুঝতে চান না তাই আমি এবার জনগণের রায়ে চেয়ারম্যান প্রাথী হিসেবে দাঁড়িয়েছি আপনারা আমার জন্য দোয়া করবেন, আমি আপনাদের ভোটে নির্বাচিত হয়ে চেয়ারম্যান হওয়ার পর আপনাদেরকে নিয়ে এই শম্ভুপুরার উন্নয়ন মূলক কাজ করবো। 
 
উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মোস্তফা কামাল নিলু আওয়ামিলীগ নেতা, আশরাফুজ্জামান সদস্য আহবায়ক কমিটি, আরিফ মাসুদ বাবু চেয়ারম্যান মোরগা পাড়া, রফিকুল ইসলাম নান্নু সভাপতি আওয়ামী যুবলীগ, জনাব আঃ কাদির জয় সিনিয়র সহসভাপতি সোনার গাঁ থানা স্বেচ্ছাসেবকলীগ। মোস্তাফিজুর রহমান মাসুম  জেলা পরিষদ সদস্য, জনাব সিদ্দিকুর রহমান মোল্লা সভাপতি শম্ভুপুরা ইউনিয়ন আওয়ামিলীগ।
শেয়ার করুন :

মন্তব্য করুন

You May Also Like