Dark Mode
  • Wednesday, 01 December 2021
ফতুল্লায় জনগণের সেবক হয়ে থাকতে চান রহিমা আক্তার

ফতুল্লায় জনগণের সেবক হয়ে থাকতে চান রহিমা আক্তার

নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ নারায়ণগঞ্জ সদর উপজেলার আসন্ন ফতুল্লা ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ফতুল্লা ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের মহিলা আসনের পদপ্রার্থী হয়ে গরিব দুঃখী ও মেহনতী মানুষের পাশে সেবক হয়ে থাকতে চান মোছাম্মৎ রহিমা আক্তার। 
 
 
যিনি ৮ নং ওয়ার্ড হাজিগঞ্জ এলাকায় সরদার পরিবারের মরহুম আব্বাস সরদার এর বড় মেয়ে, এবং মরহুম আলাউদ্দিন সরদার এর ভাতিজি। স্থানীয় বাসিন্দাদের মধ্যে বংশীয় আভিজাত্যে এলাকায় বেশ প্রশংসনীয় ও সুনামের সাথে সামাজিকভাবে নিজেকে নিয়োজিত রেখেছেন রহিমা আক্তার। 
 
এরই ধারাবাহিকতায় তিনি ফতুল্লা ইউনিয়নের ৭,৮,৯ নং ওয়ার্ডের এলাকার উন্নয়নে এবং নারীদের কল্যাণে কাজ করবেন বলে সিদ্ধান্ত নিয়েছেন। এরফলেই এলাকাবাসী ও শুভাকাঙ্গীদের অনুপ্রেরণায় ওই ওয়ার্ডের মহিলা মেম্বার পদপ্রার্থী হয়েছেন।    
 
 
রহিমা আক্তার বলেন, আমি দীর্ঘ দিন ধরে গরিব দুঃখী মেহনতী মানুষের সেবা করে আসছি এবং সামনেও সেবিকা হয়ে কাজ করতে চাই। বিশেষ করে আমার নির্বাচনী ওয়ার্ড ফতুল্লা ৭,৮,৯ নং ওয়ার্ডবাসীদের সেবায় নিজেকে সার্বক্ষনিক নিয়োজিত করতে চাই। গরীব দুঃখী ও অসহায় নির্যাতিত নিপিড়িত মানুষের পাশে থেকে তাদের জন্য কাজ করতে চাই। 
 
 
তিনি আরো বলেন, আমি জনগণের সেবা করতে চাই। জনগণের সেবায় নিজেকে নিয়োজিত রাখতে পারাই আমার কাছে অনেক গৌরবের। সকলে আমার জন্য দোয়া করবেন। আপনারা আমার ভালো কাজে ভালোবাসা দিয়ে সমর্থন করবেন এই প্রত্যাাশা করছি।   
 
এলাকাবাসীরা জানায়, রহিমা আক্তার মানুষের সুখে দুখে তাদের ছুটে যান। অসহায় মানুষদের পাশে রয়েছেন। তাদের খোঁজ খবর রাখেন, বিপদে এগিয়ে আসাসহ নানা সামাজিক কর্মকান্ড করে থাকেন।  সকল শ্রেণী পেশার মানুষ তার আচার ব্যবহারে মুগ্ধ।
শেয়ার করুন :

মন্তব্য করুন

You May Also Like