Dark Mode
  • Tuesday, 30 November 2021
শেখ রাসেলের জন্মদিনে দেখা মেলেনি উপজেলা আ’লীগের সভাপতি সম্পাদকের

শেখ রাসেলের জন্মদিনে দেখা মেলেনি উপজেলা আ’লীগের সভাপতি সম্পাদকের

নিজস্ব সংবাদদাতাঃ

পটুয়াখালীর মির্জাগঞ্জে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে পালিত হয়েছে বঙ্গবন্ধুর কনিষ্ঠ শিশু পুত্র শেখ রাসেলের ৫৭তম জন্মদিন ও শেখ রাসেল দিবস। কিন্তু অনুষ্ঠানের কোন কর্মসূচীতে উপস্থিত ছিলেন না উপজেলা আওয়ামী লীগের সভাপতি গাজী আতহার উদ্দিন আহম্মেদ এবং সাধারণ সম্পাদক মোঃ জসিম উদ্দিন জুয়েল বেপারি।

দিবসটি উপলক্ষে উপজেলা প্রশাসন ও পরিষদের উদ্যোগে শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, কেক কাটা, আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয় । উপজেলা নির্বাহী অফিসার মোসাঃ তানিয়া ফেরদৌস এর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান খান মোঃ আবু বকর।

এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ জহিরুল ইসলাম জুয়েল, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ ইসমাইল হোসেন মৃধাসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। এসমস্ত কোন কিছুতেই চোখে পড়েনি তাদের।

অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান খান মোঃ আবু বকর সিদ্দিকীর সাথে কথা বললে সে জানান, অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং সাধারণ সম্পাদক ছাড়া সকল নেতৃবৃন্দ ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী অফিসার মোসাঃ তানিয়া ফেরদৌস জানানা, সকলকে চিঠির মাধ্যমে দাওয়াত পৌছে দেওয়া হয়েছে। আওয়ামী লীগের সভাপতি সাহেব অসুস্থ ছিলো বলে জানিয়েছেন। সাধারণ সম্পাদক কেন উপস্থিত ছিলোনা তা বলতে পারবো না।

এ বিষয়ে জানতে চাইলে উপজেলা আওয়ামীলীগের সভাপতি গাজী আতহার উদ্দিন আহমেদ বলেন, আমি অসুস্থ ছিলাম।উপজেলা নির্বাহী কর্মকর্তাকে বিষয়টি অবহিত করেছি।কিন্তু সাধারণ সম্পাদকের তো যাওয়া উচিত ছিল। উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ জসিম উদ্দিন জুয়েল বেপারির(০১৭১২১৩৩২১৪) ফোন নম্বরে একাধিকবার কল করা হলেও সে রিসিভ করেনি।

শেয়ার করুন :

মন্তব্য করুন