Dark Mode
  • Tuesday, 30 November 2021
হৃদয়ে রাষ্ট্র ভাবনা

হৃদয়ে রাষ্ট্র ভাবনা

তৌফিক হাসান (বাবু), বিশেষ প্রতিনিধিঃ সিঙ্গাপুরঃ

আমাদের বাংলায় ধর্ম নিয়ে যাই ঘটছে, এর পিছনে মূল কারন হচ্ছে ভারতিয় (র) এজেন্ট। তারা আমাদের বাংলায় মোসলমানদেরও ভালো চায়না তারা আমাদের বাংলার হিন্দুদেরও ভালো চায়না।তারা শুধুই তাদের স্বার্থের জন্য এবং তাদের পন্থী কিছু অমানুষের স্বার্থের জন্য লাগিয়ে যাচ্ছে হিন্দু মুসলিমের মধ্যে দাঙ্গা।

আর এই সুযোগ কাজে লাগিয়ে ভারতিয় মিডিয়া গুলি, এই বাংলার মুসলিমদেরকে উগ্র করে তোলার জন্যে দেখিয়ে যাচ্ছে সম্পুর্ণ ভুলবাল ভিত্তিহিন নিউজ। এবং হিন্দুদের রাস্তায় নেমে মরার জন্য দিয়ে যাচ্ছে উসকানি।

গতকাল আরেকটি নতুন নিউজ তারা দেখিয়েছে তা হলো? বাংলাদেশের রাষ্ট্রীয় ধর্ম ইসলাম থাকছেনা,এবং বাংলাদেশের সংবিধান পরিবর্তন করবে বাংলাদেশ সরকার।

ঘআমি আমার বাংলাদেশি মুসলিম ভাইদের দৃষ্টি আকর্ষণ করে বলছি, এই সকল গুজবে কান দিয়ে কোনো প্রকার উত্তেজনার সৃষ্টি করবেননা, ভারতকে সুযোগ করে দিবেন না।

আমাদের রাষ্ট্র ধর্ম ইসলাম ছিলো ইসলাম আছে ও ইসলাম থাকবে।


এবং সংবিধানেরও কোন পরিবর্তন হবেনা। কারন বাংলাদেশ ৯২% মুসলিমদের দেশ, এই দেশের রাষ্ট্রীয় ধর্ম ইসলাম ছাড়া অন্য কিছু করা সম্ভব না, আর তা কেউ করতেও পারবেনা ইনশাআল্লাহ।

এই বাংলায় হিন্দু মুসলিম ভাই ভাই ছিলো, ভাই ভাই থাকবে।আমাদের ধর্মে আঘাত আসলে আমরা যেমন বিচার চাই সরকারের কাছে, ঠিক তাদেরও সমপরিমাণ অধিকার রয়েছে রাস্তায় নেমে বিক্ষোভ করা বা অপরাধীর বিরুদ্ধে বিচার চাওয়ার। আমিতো বলতে চাই হিন্দু মুসলিম আমাদের সবার এক হয়ে দেশের সরকারের কাছে এই বিচারের দাবী করা যেনো এটা সুষ্ঠ তদন্ত সাপেক্ষে সঠিক বিচারটাই হয়, যারা এই ঘটনা গুলির সাথে জরিত তাদের বিচার তো অবশ্যই হতে হবে।

তাই আমরা আর ধর্ম নিয়ে বাড়া বাড়ি না করে, কোরআনের বাংলা মর্মবানী অনুধাবনে- আত্মার অভয়ারণ্যে প্রবেশ করবো- ইনশাআল্লাহ।

শেয়ার করুন :

মন্তব্য করুন