ফেনী শাখায় ডাচ্ বাংলা ব্যাংকে সীমাহীন ভোগান্তি

জেলার খবর - শিক্ষা তথ্য

ফেনী শাখায় ডাচ্ বাংলা ব্যাংকে সীমাহীন ভোগান্তি
আবদুল্লাহ রিয়েল, ফেনীঃ কতৃপক্ষের উদাসীনতায় ডাচ্ বাংলা ব্যাংক ফেনী এসএসকে রোড় শাখায় গ্রাহক সেবায় পোহাতে হয় চরম ভোগান্তি। সেবাদানকারী কর্মকর্তাদের দুর্ব্যবহারে অতীষ্ট গ্রাহকরা। গ্রাহকরা জানান, গ্রাহকগণ তাদের কাছে এত অসহায় যেন নিজের টাকা নীতে এসে ভিক্ষা চাইতে বসেছেন। 
সরজমিনে দেখা মিলে ভোগান্তিতে পড়া এক নারী গ্রাহক নাছরিন (ছদ্মনাম) জানান, আমরা সহজ সরল গ্রাহক, আমরা নিজের টাকা জমা দিতে এবং তুলতে আসি। জমা দিই বড় নোট। আর যখন নিজের প্রয়োজনে টাকা উত্তোলন করি তখন ছেড়া, ফাঁড়া ছোট ছোট নোট দিয়েই তারা দায়সারা। বড় নোট নীতে চাইলে করে যথেচ্ছা ব্যবহার। 
একই অভিযোগ রামপুর থেকে আসা সামির ভুঞা জানান, বৃহস্পতিবার (৩জুন)সকালে সেবা নিতে আসে ফেনী ব্রাঞ্চে এরপর সিরিয়ালে বসে থাকেন অনেকক্ষন, ব্রাঞ্চের কাউন্টিং মেশিন বন্ধ এর ফাঁকে অনেক গ্রাহক দাঁড়িয়ে আছে সেবা নিতে। ৪নং কাউন্টারে টাকা উত্তোলন করতে গেলে সেবাদানকারী অফিসার কর্কশ ভাষায়  জানতে চান আপনার সিরিয়াল কত? উত্তরে তিনি বলেন ৪৬, তখন অফিসার কর্কশ ভাষায় বলেন বসেন। এসময় ঐ গ্রাহক বলেন আপনাদের মেসিনও ডাকছে না। কাউন্টিংও বন্ধ, তা কি করব। ততক্ষনে ৬নং কাউন্টারে সেবাদানকারী আরো ক্ষিপ্ত ও কর্কশ ভাষায় বলেন যান বসেন ডাকবে দেখছেন না কাজ করছে। একপর্যায় ব্রাঞ্চের কর্মচারীদের ভাষা ব্যবহার দেখে হট্টগোল শুরু হয়। একই অবস্থা সৃষ্টি করেন ৬নং কাউন্টারের অফিসার। পরে ঘটনাটিতে গ্রাহকদের শান্ত করেন সহকারি শাখা ব্যাবস্থাপক। 
এ বিষয়ে ব্রাঞ্চ ম্যানাজার নজরুল ইসলাম জানান, আমি বিষয়টি গুরুত্ব সহকারে দেখছি।কর্মকর্তারা খারাপ আচরণ করলে দোষীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।