1. [email protected] : Gk Russel : Gk Russel
  2. [email protected] : Nazrul Islam : Nazrul Islam
  3. [email protected] : pbangladesh :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
কলাপাড়ায় সূর্যমুখী হাইসান ৩৩ ফসলের মাঠ পরিদর্শন, ফসল কর্তন ও মাঠ দিবস পালিত আজ পটিয়া বায়তুশ শরফ শাহ্ জব্বারিয়া মাদ্রাসার বার্ষিক সভা ও দস্তারবন্দী উখিয়া সীমান্তের এপার – ওপার নিয়ন্ত্রণ তারা চারভাই প্রকাশিত সংবাদের প্রতিবাদ রূপগঞ্জে স্বাধীনতা দিবস গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে রূপগঞ্জ ইউপির জয়লাভ মহিপুরে বিপুল পরিমান নিষিদ্ধ শাপলাপাতা, হাঙ্গর ও পিতম্বরী মাছ সহ ট্রলার জব্দ তীব্র গরম থেকে মুক্তি পেতে কুয়াকাটায় ইস্তিসকার নামাজ আদায় পটুয়াখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর বিরুদ্ধে বয়স্ক ভাতা আত্বসৎতের অভিযোগ নয়া দিগন্ত পত্রিকার প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত তীব্র গরমে কলাপাড়ায় বেড়েছে হাতপাখার কদর পটিয়া উপজেলা আওয়ামী লীগের প্রতিনিধি সভায়- মোতাহারুল ইসলাম চৌধুরী এমপি ২৯ মে নির্বাচনের পর সবার মনোভাব হবে আওয়ামী লীগ ও নৌকার কর্মী

পূবাইল মাজুখানে ব্রাইট স্টোন স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

সংবাদদাতা :
  • আপডেটের সময় : শনিবার, ২ মার্চ, ২০২৪
  • ৯৩ বার দেখা হয়েছে

পূবাইল (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুর মহানগরীর ৪০নং ওয়ার্ড মাজুখানে অন্যতম বিদ্যাপীঠ ব্রাইট স্টোন স্কুলের শুভ উদ্বোধন বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১ মার্চ ) সকাল থেকে রাত পর্যন্ত মাজুখানে ব্রাইট স্টোন স্কুলের বটগাইছা মাঠে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে এই ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,পূবাইল থানা আওয়ামী লীগের সভাপতি ও ৪০ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আলহাজ্ব আজিজুর রহমান শিরিষ।

বিশেষ অতিথি থেকে জাতীয় পতাকা উত্তোলন ও পায়রা উড়িয়ে প্রতিযোগিতার উদ্বোধন করেন,পূবাইল থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নিউ মেঘনা টেক্সটাইল মিলস লিঃ এর চেয়ারম্যান অধ্যক্ষ এম.জাহিদ আল মামুন,৪০,৪১,৪২নং ওয়ার্ড মহিলা কাউন্সিলর, হোসনে আরা সিদ্দিকি জুলি ও ৪০ নং ওয়ার্ড আওয়ামী লীগের আহবায়ক, হাসানুল বান্না মজু।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন,গাজীপুর সিটি কর্পোরেশনের ৪০নং ওয়ার্ড কাউন্সিলর নজরুল ইসলাম খান।

এসময় বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন,গাজীপুর সিটি কর্পোরেশন ৪১নং ওয়ার্ড এর সাবেক কাউন্সিলর বজলুর রহমান বাছির, সাবেক পূবাইল ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক,হাজী মোহাম্মদ আলী সরকার।৪০নং ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য সচিব, মো. সোলায়মান মোল্লা,লতা গ্রুপ অফ কোম্পানির পরিচালক,মো.সাফিজুল ইসলাম,সাবেক পূবাইল ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সদস্য সচিব মো.মোস্তফা কামাল,পূবাইল থানা যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী, সাইফুল্লাহ আলকঁক মুক্তাদির নয়ন,গাজীপুর মহানগর কিন্টার গার্ডেন এসোসিয়েশনের সভাপতি মো: @@আসাদুজ্জামান আসাদ,গাজীপুর কেজি স্কুল এসোসিয়েশন পূবাইল থানার সভাপতি মাসুদুর রহমান সিদ্দিকী,সাধারণ সম্পাদক,মো.বিল্লাল হোসেন,পূবাইল সাংবাদিক ক্লাবের সভাপতি,কমো: রবিউল আলম ও সাধারণ সম্পাদক আল-আমিন সরকার,এ এইচ এম ল্যাবরেটরি স্কুলের পরিচালক ডা: ফারুক আহমেদ,হাতেম প্রিন্টার্স এন্ড মেটালিক প্রোপাইটার,মো: আব্দুল্লাহ আল-হাতেম,জহুরা খাতুন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: আকরাম হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে সঞ্চলনা করেন,ব্রাইট স্টোন স্কুলের প্রতিষ্ঠাতা ও প্রধান শিক্ষক মো.ফজলুল হক মাস্টার (এম.এস.এস.এল.এল.বি)।

সকালে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত,জাতীয় সঙ্গীতের মাধ্যমে পতাকা উত্তোলন ক্রীড়াবিদদের কুচকাওয়াজ ও শপথ গ্রহণ ও বর্ণাঢ্য উদ্বোধনী অনুষ্ঠানের মধ্য দিয়ে উৎসব শুরু হয়। দলগত ডিসপ্লে, মশাল প্রজ্জ্বলন, মার্চ পাস্টের পর বিভিন্ন ক্রীড়া ও ইভেন্টের মধ্যে ছিল, বিস্কুট দৌড়, ব্যাঙ দৌড়, রিলে দৌড়,বল নিক্ষেপ, যেমন খুশি তেমন সাজো, স্কুলের শিক্ষক-শিক্ষিকা, অতিথি ও অভিভাবকদের জন্য পিলো পাসিং প্রভৃতি। প্রতিযোগিতা শেষে বিজয়ীদের আকর্ষণীয় উপহার, ক্রেস্ট, মেডেল প্রদান করা হয়।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:১৩
  • ১২:০০
  • ৪:৩১
  • ৬:২৮
  • ৭:৪৭
  • ৫:২৮
শিক্ষা তথ্য পত্রিকার কোন লেখা, ছবি বা ভিডিও কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সাইবার প্লানেট বিডি